বড় খবর

হাসপাতালে ভর্তি করোনায় আক্রান্ত শুভশ্রী? মুখ খুললেন অভিনেত্রী

ছেলে ইউভানকে সামলাচ্ছেন রাজ চক্রবর্তী।

Subhashree

বলিউড থেকে টলিউড, করোনার ছোবলে আক্রান্ত একের পর এক সেলেব। দিন কয়েক আগেই শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) করোনায় (Covid-19) আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে যে, অভিনেত্রী নাকি হাসপাতালে ভর্তি। অতঃপর উদ্বিগ্ন হয়ে পড়ে রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠমহল। আদৌ কি তাই? মুখ খুললেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় খোদ।

সাফ জানিয়ে দিলেন যে, তিনি হাসপাতালে ভর্তি নন। সোশ্যাল মিডিয়ায় আদতে গুজব রটানো হচ্ছে। টুইটে শুভশ্রী লিখেছেন, “সব দিকে রটিয়ে দেওয়া হচ্ছে আমি নাকি হাসপাতালে। কেউ এই খবর বিশ্বাস করবেন না। আমি ভাল আছি। বাড়িতেই নিভৃতাবাসে রয়েছি। আশা করি, আর কয়েকদিনের মধ্যে আমার করোনা সেরেও যাবে। দয়া করে গুজব ছড়াবেন না। আমরা সবাই সুরক্ষিতই রয়েছি। আপনারাও সাবধানে থাকুন।”

প্রসঙ্গত, ২০ এপ্রিল শুভশ্রীর শরীরে মারণ ভাইরাস থাবা বসানোর খবর পেতেই ঘনিষ্ঠমহল চিন্তিত ছিল রাজ-শুভশ্রীর ছেলে ইউভানকে নিয়ে। তবে অভিনেত্রী নিজেই জানিয়েছেন যে, সে পুরোপুরি সুস্থ রয়েছে। বাবা রাজই তাঁকে সামলাচ্ছেন। অন্যদিকে, করোনা আক্রান্ত হওয়ার পর শুভশ্রীকে কম কটুক্তিও শুনতে হয়নি। সহমর্মিতা প্রকাশ করার পরিবর্তে নেটজনতার একাংশ তো রাজ-শুভশ্রীকে “রাজনীতির ধূর্ত শকুন” বলতেও পিছপা হন না! এমনকী, অভিনেত্রীকে কটাক্ষ করে এও বলেছেন যে, “ক্ষমতার লোভে আরও যান ভোটপ্রচারে (West Bengal Assembly Election 2021)।” এমনকী, ভোটপ্রচারে গিয়ে কতজনের শরীরের করোনা সংক্রমণ ছড়িয়ে এসেছেন? বলেও প্রশ্ন তুলেছেন কেউ। এসবের মাঝেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের হাসপাতালে ভর্তি হওয়ার খবর। তবে তা যে আদতে গুজব, তা নিজেই খোলসা করলেন অভিনেত্রী।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Subhashree ganguly cleared the rumor says she is in home isolation

Next Story
নামবিভ্রাট! মিঠুন নন, করোনায় আক্রান্ত সব্যসাচী জায়া মিঠু চক্রবর্তীmithuu
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com