scorecardresearch

বড় খবর

রাজের পরিচালনায় ফের শুভশ্রী, এবার ‘গর্ভধারিণী’

সদ্য কলকাতা চলচ্চিত্র উৎসবে চেয়ারম্যানের পদে নির্বাচিত হয়েছেন রাজ। সব দায়িত্ব সামলে নতুন ছবির মহরত করলেন পরিচালক। ফের শুভশ্রী-ঋত্বিক জুটিকে সামনে আসছেন তিনি।

hey gorbhodharini
শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী। ফোটো- ইনস্টাগ্রাম
বিয়ের পর বিরতি নিয়েছিলেন শুভশ্রী। টলিউডে কামব্যাক করছেন রাজের পরিচালনায় ‘পরিণীতা’-র মাধ্যমেই। আদ্যন্ত নতুন মোড়কে নিজেকে দর্শকের সামনে আনতে তৈরি তিনি। কিন্তু এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘গর্ভধারিণী’-র প্রস্তুতি। আসলে শুভশ্রী তাঁর পরের ছবির কথা প্রকাশ্যে এনেছেন। রাজ চক্রবর্তীর পরিচালনায় শুভশ্রীর পরের ছবি ‘হে গর্ভধারিণী’।

এই ছবিতেই পার্নো মিত্রর সঙ্গে কাজ করবেন রাজ। ইতিমধ্যেই হয়ে গিয়েছে ছবির মহরৎ। রাজের অফিসে সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘হে গর্ভধারিণী’-র কলাকুশলীরা। বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়েই এই ছবিতে কাজ করবেন রাজ। ‘পরিণীতা’-র পর আবার ঋত্বিক-শুভশ্রী জুটিকেই দেখা যাবে এখানে। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন স্বাতীলেখা সেনগুপ্ত।

 

View this post on Instagram

 

#mahurat of our next venture Hey #Garvodharini @rcepvt

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

প্রথমে শোনা গিয়েছিল এই ছবির নাম ‘আম্মা’, কিন্তু মহরতের সময় দেখা গেল ‘হে গর্ভধারিণী’। যদিও দুই অর্থেই মা-কে বোঝানো হচ্ছে। তবে প্রথমবার নয় আগেও রাজনৈতিক চাপানউতোর নিয়ে টেলিছবি বানিয়েছেন রাজ। এই ছবিতে সমসাময়িক অসহিষ্ণুতার বিশ্লেষণ করবেন পরিচালক। সামনে রাখবেন অনেক প্রশ্নও।

আরও পড়ুন, ৩৭০ ধারা বাতিল! প্রধানমন্ত্রীকে কী বললেন এই কাশ্মীরি অভিনেতা?

আপাতত প্রি-প্রোডাকশনের কাজ চলছে এই ছবির। ‘পরিণীতা’ মুক্তি পাবে ৬ সেপ্টেম্বর, তারপরেই ফ্লোরে যাবে ‘হে গর্ভধারিণী’। এই ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত, সঙ্গীত পরিচালনার দায়িত্বে ইন্দ্রদীপ দাশগুপ্ত। সম্প্রতি নিজের ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন আইডি। সদ্য কলকাতা চলচ্চিত্র উৎসবে চেয়ারম্যানের পদে নির্বাচিত হয়েছেন রাজ। সব দায়িত্ব সামলে নতুন ছবির মহরত করলেন পরিচালক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Subhashree ganguly raj chakrabortys new venture hey garvodharini