scorecardresearch

বড় খবর

কালীপুজোর রাতে শুভশ্রীর মাথায়, ২ হাতে আগুন! নিয়ম পালন দেখে কুর্নিশ নেটপাড়ার

শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে ‘অনন্যা’ তকমা অনুরাগীদের।

কালীপুজোর রাতে শুভশ্রীর মাথায়, ২ হাতে আগুন! নিয়ম পালন দেখে কুর্নিশ নেটপাড়ার
কালীপুজোয় নিয়ম পালনের ভিডিও শেয়ার করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

তিনি ছকভাঙা অভিনেত্রী। ক্যামেরার সামনে তো বটেই, ক্যামেরার পিছনেও টলিপাড়ার আর পাঁচজন অভিনেত্রীর সঙ্গে তুলনামূলকভাবে যথেষ্ট সাবলীল। বাংলা সিনেমার এই মন্দা বাজারে একের পর এক চরিত্রে যেভাবে নিজেকে ভাঙা-গড়া করছেন এবং সাফল্যের সঙ্গে প্রতিটা চরিত্রকে উতরেছেন, তাতে শুভশ্রী গঙ্গোপাধ্যায় যে ইতিমধ্যেই দর্শকদের মনের মণিকোঠায় পৌঁছে গিয়েছেন, তা বলাই বাহুল্য। শুটিংয়ের পাশাপাশি সংসারও সামলাচ্ছেন পারদর্শীতার সঙ্গে। কালীপুজোর রাতে আবারও তার এক ঝলক প্রকাশ্যে এল।

শুভশ্রী ঈশ্বর বিশ্বাসী। দুর্গাপুজো, লক্ষ্মীপুজো, রথযাত্রা পালন থেকে শুরু করে কালীপুজো সবটাই নিয়ম মেনে পালন করেন। সোমবার দীপাবলির রাতেও কালীপুজোর কঠিন নিয়ম পালন করে তাক লাগিয়ে দিলেন। অনুরাগীরাও কুর্নিশ জানাতে ভোলেননি অভিনেত্রীকে। কেউ কেউ আবার ‘অনন্যা’ তকমাও দিলেন নায়িকাকে।

নিজেই সেই কঠোর নিয়ম পালনের ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। পরনে লাল পাড় সাদা গরদের শাড়ি। খোঁপায় জুঁই ফুলের মালা জড়ানো। মানানসই ছিমছাম সোনার গয়নায় দীপাবলির রাতে একেবারে মোহময়ী হয়ে উঠেছিলেন শুভশ্রী। তবে বাড়ির পুজোয় মাথায় এবং দু’-হাতে করে সরায় আগুন নিয়ে যেভাবে নিয়ম পালন করলেন রাজ-ঘরণি, তা দেখে হতবাক নেটপাড়া। ঘরে-বাইরে দু-দুদিক এমন সুন্দর করে সামলানোর জন্য শুভশ্রীকে কুর্নিশও জানিয়েছে নেটপাড়া।

টলিপাড়ার প্রথম সারির নায়িকা হয়েও শুভশ্রী যে এমন নিঁখুতভাবে পুজোর সব নিয়ম পালন করেন, তা দেখে ধন্য ধন্য করছে নেটদুনিয়া। কারও মন্তব্য, ‘তুমি কি সুন্দর নিয়ম করে সব করছ। খুব ভালো লাগছে দেখতে। ঘরে বাইরে সব কিছু তেই। শুভ দিপাবলির শুভেচ্ছা।’ আবার কারও চোখে জল চলে এল শুভশ্রীকে এমন সুগৃহিণী অবতারে দেখে। কেউ বললেন, ‘তুমি অনন্যা। একাধারে ঘরে বাইরে তুমি সফল হয়েছ দিদি।’

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Subhashree ganguly shares kali puja ritual video