scorecardresearch

বড় খবর

করোনায় আক্রান্ত শুভশ্রী, মায়ের থেকে দূরে রাখা হল ছোট্ট ইউভানকে

কেমন আছেন অভিনেত্রী এখন?

করোনায় আক্রান্ত শুভশ্রী, মায়ের থেকে দূরে রাখা হল ছোট্ট ইউভানকে
ছেলে ইউভানকে নিয়েই আউটডোরে শুটিং করবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

বলিউড থেকে টলিউড, করোনার ছোবলে আক্রান্ত একের পর এক সেলেব। টলিপাড়ার সুপারস্টার জিতের পর এবার করোনায় আক্রান্ত শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করে জানিয়েছেন সেই খবর। আপাতত বাড়িতেই নিভৃতাবাসে রয়েছেন অভিনেত্রী। তাঁর কোভিড (Covid-19) পজিটিভ হওয়ার খবরে আতঙ্কিত ও উদ্বিগ্ন অনুরাগীরা।

উল্লেখ্য, এর আগে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে সুস্থ হয়ে তিনি এখন রাজনীতির ময়দানে দাপিয়ে বেড়াচ্ছেন। এবার স্ত্রী শুভশ্রীর শরীরে মারণ ভাইরাস থাবা বসানোর খবর পাওয়া গেল। ঘনিষ্ঠমহল উদ্বিগ্ন রাজ-শুভশ্রীর ছেলে ইউভানকে নিয়েও। কেমন আছেন অভিনেত্রী এখন? ইনস্টাগ্রাম পোস্টে তিনি জানিয়েছেন, “আমার ছেলে ইউভান সম্পূর্ণ সুস্থ রয়েছে। আপাতত যিনি ইউভানের দেখভাল করেন, তার কাছেই রয়েছে ছেলে। রাজ বর্তমানে ব্যারাকপুরে। আমি আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছি। এবং পরিবারের সুরক্ষার জন্য সমস্তরকম কোভিড সুরক্ষাবিধি মেনেই চলছি।”

এর পাশাপাশি অনুরাগীদের মাস্ক পরার আর্জিও জানিয়েছেন শুভশ্রী। অভিনেত্রীর মন্তব্য, “দয়া করে সবাই মাস্ক পরুন। স্যানিটাইজ করুন নিজেকে। সামাজিক দূরত্ব বজায় রেখে টলুন। কারণ, ভাইরাসের প্রকোপ কিন্তু আবার বেড়েছে। সবাই সাবধানে থাকুন।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Subhashree ganguly testes covid positive