বড় খবর

পায়ে চোট নিয়ে বাড়িতেই জন্মদিন উদযাপন শুভশ্রীর, মাতলেন ওয়াইন পার্টিতেও

অভিনেত্রীর জন্মদিনের ছবি-ভিডিও দেখুন।

Subhashree Ganguly, Raj Chakraborty, Subhashree Ganguly's birthday celebration, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শুভশ্রীর জন্মদিন, রাজ চক্রবর্তী, tollywood, bengali news today
পায়ে চোট নিয়ে বাড়িতেই জন্মদিন উদযাপন শুভশ্রীর

জন্মদিনে পায়ে চোট! কিন্তু তাই বলে তো আর সেলিব্রেশন থেমে থাকে না। অতঃপর পায়ে বিশেষ ব্যান্ডেজ নিয়েই জন্মদিনের কেক কাটলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। মাতলেন ওয়াইন পার্টিতে।

আরবানার বিলাসবহুল ফ্ল্যাটে ঘরোয়াভাবেই জন্মদিন পালন হল শুভশ্রীর। পরনে হলুদ টপ আর কলমকারি স্কার্ট। হাতে ওয়াইনের বোতল, গ্লাস। খোলা চুল। পায়ে ব্যান্ডেজ নিয়েই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী। সান্ধ্যকালীন পার্টিতে ছিল ছোটখাট আয়োজন। ছবিতেই ধরা পড়ল টেবিলে থরে থরে সাজানো রকমারি কেক। ভ্যানিলা, রেড ভেলভেট, বাটার স্কচ, চকোলেট… কী নেই সেই তালিকায়!

[আরও পড়ুন: যিশুকে ভাইফোঁটা দিলেন কৌশিকী! হেসে গড়িয়ে পড়লেন কুমার শানু]

ছেলে ইউভানকে কোলে নিয়েই একে একে সব কেক কাটলেন বার্থ-ডে গার্ল শুভশ্রী। পাশেই বিধায়ক তথা পরিচালক স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। কেক কেটেই প্রথম টুকরো তুলে দিলেন তাঁর মুখে। আর ওদিকে চুপচাপ সব ঘটনা পর্যবেক্ষণ করে যাচ্ছে ছোট্ট ইউভান। এই বয়সে সে কী-ই বা বোঝে মায়ের জন্মদিনের। উপস্থিত ছিলেন অভিনেত্রীর শাশুড়িও। সে কী হুল্লোড়। ভিডিও-ছবিই তার প্রমাণ। শুভশ্রীর দিদি দেবশ্রী এবং মিউজিক কম্পোজার জিৎ গঙ্গোপাধ্যায়কেও (Jeet Ganguly) দেখা গেল পার্টিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Subhashree gangulys birthday celebration

Next Story
এয়ারপোর্টে আচমকা হামলা অভিনেতা বিজয় সেতুপতির উপর, ভাইরাল ভিডিওVijay Sethupathi, Vijay Sethupathi attacked, south film industry, বিজয় সেতুপতি, বিজয় সেতুপতির ওপর হামলা, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com