scorecardresearch

বড় খবর

‘চটি চাটছেন? রান্নাঘরে ডাকুন’, মমতার প্রশংসা করে ভয়ঙ্কর কটাক্ষের মুখে সুদীপা

মুখ্যমন্ত্রীর আঁকা ছবি শেয়ার করে মারাত্মক ট্রোলড সুদীপা চট্টোপাধ্যায়।

‘চটি চাটছেন? রান্নাঘরে ডাকুন’, মমতার প্রশংসা করে ভয়ঙ্কর কটাক্ষের মুখে সুদীপা
মুখ্যমন্ত্রীর আঁকা ছবি শেয়ার করে ট্রোলড সুদীপা চট্টোপাধ্যায়

সুদীপা চট্টোপাধ্যায়। বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না ‘রান্নাঘর’ কর্ত্রীর। দিন কয়েক আগেই ডেলিভারী বয়-সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে ভয়ঙ্কর কটাক্ষের শিকার হয়েছিলেন। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করে ফের নেটপাড়ার আক্রমণের মুখে পড়তে হল সঞ্চালিকাকে। যার জেরে সুদীপাকে ‘চটি-চাটা’ বলে আক্রমণ করতেও ছাড়লেন না নেটপাড়া।

মঙ্গলবার বালিগঞ্জ ২১ পল্লী সার্বজনীন দুর্গোৎসবের উদ্বোধনে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেখানেই রং-তুলি নিয়ে আঁকতে দেখা যায় মাননীয়াকে। ক্যানভাসে ফুল এঁকে তাতে রং ভরছিলেন মমতা। আর সেই ছবি শেয়ার করেই সুদীপা চট্টোপাধ্যায় লেখেন- “সত্যিই সুন্দর। আমাদের বালিগঞ্জ ২১ পল্লী সার্বজনীন দুর্গোৎসবের সূচনায় মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সকল পল্লীবাসীর তরফ থেকে অনেক অনেক ধন্যবাদ। প্রাণভরা শুভেচ্ছা আর শুভকামনা রইলো,আপনার জন্য।” ব্যস, অমনি নেটপাড়ার তরফে একের পর এক আক্রমণাত্মক বাণ ধেয়ে আসে সুদীপার (Sudeepa Chatterjee) দিকে।

সেই ছবিতেই মমতার পাশে দেখা যায় বাবুল সুপ্রিয়কে যিনি কিনা রঙের বাক্স হাতে দাঁড়িয়েছিলেন। আর ঠিক পিছনেই মুখ্যমন্ত্রীর ক্যানভাসের দিকে উঁকি মারছেন সুদীপা। সেই ছবি শেয়ার করতেই মারাত্মক ট্রোলের শিকার হতে হল সঞ্চালিকাকে।

কেউ ‘রান্নাঘর’-এর সঞ্চালিকাকে ব্যঙ্গ করে বলছেন, উমমম..মমমম, আহঃ, কি দারুণ, অসাধারণ হয়েছে খেতে চটিটা..।” আবার কারও পরামর্শ, “অনেকটা তেল ব্যবহার করেছেন। এটা বিফলে যেতে দেবেন না। ছবিটা কিনে নিন। তা হলেই পরের বার টিকিট পাকা।” এককথায় সুদীপার কমেন্টবক্স ছেয়ে গিয়েছে ট্রোলিংয়ে।

[আরও পড়ুন: পুজোয় ‘নো’ মদ্যপান! ৩ দিন মায়ের ভোগ মাস্ট: প্রসেনজিৎ]

পাশাপাশি মুখ্যমন্ত্রীর অঙ্কন দক্ষতাকেও ব্যঙ্গ করতে ছাড়েননি নেটপাড়ার একাংশ। আবার কেউ বা সুদীপার পোস্টে বানান ভুল ধরেও টিটিকিরি ছুঁড়েছেন।

প্রসঙ্গত, মমতার সঙ্গে সুদীপার সম্পর্ক বেজায় ভাল। মুখ্যমন্ত্রীর বাড়ির কালীপুজোয় সপরিবারে আমন্ত্রিত থাকেন তাঁরা। গতবছর কালীপুজোতেই ছেলে আদিদেবের সঙ্গে মমতার ছবি শেয়ার করেছিলেন তিনি। এমনকী নিজের ছেলেকেও ‘পিসি’ সম্বোধন করতে শিখিয়েছেন তিনি মমতাকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sudipa chatterjee trolled for praising mamata banerjee