বড় খবর

সুদীপার সাধ, দেবীর আগমনের সঙ্গেই নতুন খুশি অগ্নিদেবের বাড়িতে

দক্ষিণ কলকাতার চট্টোপাধ্যায় পরিবারে দুর্গাপুজোর কথা সবাই জানে। তবে এবছর যেন ডবল খুশি। মা হচ্ছেন সুদীপা। আর পঞ্চমীর দিন হয়ে গেল তাঁর সাধ।

ছেলের প্রথম ঝলক পোস্ট করলেন সুদীপা। ছবি- ফেসবুক সৌজন্যে

দক্ষিণ কলকাতার চট্টোপাধ্যায় পরিবারে দুর্গাপুজোর কথা সবাই জানে। তবে এবছর যেন ডবল খুশি। মা হচ্ছেন সুদীপা। দেবীর আগমনের সঙ্গেই নতুন খুশি অগ্নিদেবের বাড়িতে। আর পঞ্চমীর দিন হয়ে গেল তার সাধ। খুশিতে সামিল গোটা চট্টোপাধ্যায় পরিবার। সুদীপার রান্নাঘর, ভীষণ জনপ্রিয় শো বাংলায়। আর এই কারণেই সেই শো থেকে বিরতি নিয়েছিলেন সুদীপা। নতুন দায়িত্ব সামলাতে হবে যে তাঁকে। খুশিতে আত্মহারা অগ্নিদেব চট্টোপাধ্যায়ও। নিজেই সোশাল মিডিয়ায় পোস্ট করলেন সাধের ছবি।

একদম লক্ষ্মী প্রতিমা সেজে বসেছিলেন সুদীপা। প্রতি বছর চট্টোপাধ্যায় বাড়ির পুজো প্রায় একা হাতে সামলান সুদীপা। এবার পুজোর সঙ্গে সঙ্গে পুরো পরিবার মেতে আছেন সুদীপাকে নিয়ে। লাল শাড়ি ও সোনার গয়নায় সেজেছিলেন সুদীপা। আর বেবি শাওয়ারে উপস্থিত ছিলেন বাড়ির আত্মীয় পরিজনরা। হাজির ছিলেন অভিনেত্রী ঋতুপর্না সেনগুপ্ত। পঞ্চব্যঞ্জন সাজানো হয়েছিল হবু মায়ের জন্য।

আরও পড়ুন, এক যে ছিল রাজা: চেনা গল্প, চেষ্টা নতুন ছকের

বিভিন্ন বাঙালি খাবার রান্না করতে ও খাওয়াতে ভালবাসেন এই অভিনেত্রী। টেলিভিশন সিরিজ ‘এখানে আকাশ নীলে’ দেখা গিয়েছিল সুদীপা চট্টোপাধ্যাকে। অভিনয় করছেন শিবপ্রসাদ আর নন্দিতা রায়ের ‘প্রাক্তন’ ছবিতে। প্রসঙ্গত, নিজের একটি রেস্তোরাঁ রয়েছে সুদীপার। তার নামও সুদীপার রান্নাঘর। আবার হাত লাগান অগ্নিদেবের ছবির চিত্রনাট্য লেখার কাজেও। তবে বর্তমানে অগ্নিদেব চট্টোপাধ্যাযের ‘জিহাদ’ ও ‘বাবলু ব্যাচেলার’ ছবি নিয়ে কাজ করছেন।

Web Title: Sudipar rannaghar sudipa chatterjee baby shower

Next Story
বছর কুড়ির নস্ট্যালজিয়ায় ‘কুছ কুছ হোতা হ্যায়’Shahrukh Khan , Rani Mukherjee and Kajol in film KUCH KUCH HOTA HAI. *** Local Caption *** Shahrukh Khan , Rani Mukherjee and Kajol in film KUCH KUCH HOTA HAI.
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com