scorecardresearch

সেলুলয়েডে রানুর চরিত্রের প্রস্তাব সুদীপ্তাকে

এরমধ্যে জানা গিয়েছিল তাঁকে নিয়ে ছবিও তৈরি করতে চলেছেন বাঙালি পরিচালক। শোনা যাচ্ছে, হৃষিকেশ মন্ডলের এই ছবির মুখ্য ভূমিকায় জন্য প্রস্তাব গিয়েছে সুদীপ্তা চক্রবর্তীর কাছে।

sudipta ranu
সুদীপ্তা চক্রবর্তী এবং রানু মন্ডল। ফোটো- ফেসবুক

রানু মন্ডল, রানাঘাটের এই নাম সোশাল মিডিয়ায় জনপ্রিয় হওয়ার পর থেকেই বলিউডে প্লেব্যাকের অফার, অসংখ্য অনুষ্ঠানের ডাক আসে তাঁর কাছে। এরমধ্যে জানা গিয়েছিল তাঁকে নিয়ে ছবিও তৈরি করতে চলেছেন বাঙালি পরিচালক। শোনা যাচ্ছে, হৃষিকেশ মন্ডলের এই ছবির মুখ্য ভূমিকায় জন্য প্রস্তাব গিয়েছে সুদীপ্তা চক্রবর্তীর কাছে।তবে অভিনেত্রী এখনও সম্মতি জানাননি।

নেটপাড়ায় এখন অন্যতম চর্চিত নাম রানু মন্ডল। হিমেশ রেশমিয়ার সঙ্গে তিনটি গানও রেকর্ড করে ফেলেছেন তিনি। হিমেশের হ্যাপি হার্ডি অ্যান্ড হীর ছবির জন্য প্লে ব্যাক করেছেন রানাঘাটের রানু। রাতারাতি তারকা হয়ে ওঠা এই প্রতিভাকে নিয়েই ছবি তৈরি করছেন পরিচালক। তবে চিত্রনাট্য না দেখে ছবিটা নিয়ে এখনই কোনও মন্তব্য করতে চাননা সুদীপ্তা।

আরও পড়ুন, হিমেশ রেশমিয়ার সঙ্গে প্লেব্যাক, রানাঘাটের রানু এখন সেলিব্রিটি

আগে ‘অচেনা বন্ধুত্ব’, ‘কুসুমিতার গপ্পো’ নামে দুটি ছবি করেছেন হৃষিকেশ। তবে রানু মন্ডলকে নিয়ে ছবি বানানোর সিদ্ধান্তে রয়েছেন ক্যাকটাসের সিধুও। ছবির সঙ্গীত পরিচালনাও দায়িত্বও নিতে চেয়েছেন তিনি। আপাতত ‘নকশী কাঁথার খোঁজে’-র কাজে ব্যস্ত পরিচালক।গান রেকর্ডিংয়ে এই মূর্হুতে মুম্বইয়ে রয়েছেন রানু। ফিরে এলেই দ্রুত এগোবে চিত্রনাট্যের কাজ।

প্রসঙ্গত, এই মহিলাই অনায়াসে গেয়ে ফেলেন ‘পন্না কি তমান্না হ্যায় কে হীরা মুঝে মিল যায়ে’ ও ‘ইক প্যায়ার  কা নগমা হ্যায়’-র মতো হাজার একটা লতার গাওয়া গান। বয়স হয়ে গেছে, তবুও ভুলে যাননি গানের কথা। তাঁর এই প্রতিভাই আজ তাঁকে স্বপ্ন নগরীতে পৌঁছে দিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sudipta chakraborty offered the role of ranu mondol