‘তোর জন্য কী কী করব আর?’ ঐন্দ্রিলার পর্দাফাঁস! বোমা ফাটালেন সুদীপ্তা-বিদিপ্তা

ঐন্দ্রিলার পর্দাফাঁস! বিদিপ্তা বলছেন…

Sudip Chakraborty, Oindrila sen, ankush hazra, bidipta chakraborty, ankush-oindrila
ঐন্দ্রিলার প্রসঙ্গে কী বলছেন দুই বোন?

টেলিভিশনের দুষ্টু থেকে টলিপাড়ার হিরোইন, ঐন্দ্রিলার কেরিয়ারে সিনেমা থেকে সিরিয়াল সবকিছুই চলেছে সমান গতিতে। এতদিন ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে, জানাশোনাও কম নয়। কিন্তু অভিনেত্রী সুদীপ্তা এবং বিদিপ্তা চক্রবর্তীকে দিয়ে যে এত ফরমাশ খাটান, সেটা আগে জানা ছিল?

গতকাল ঐন্দ্রিলার জন্মদিনেই সত্যি সামনে এনেছেন বিদিপ্তা। একটি ভিডিও শেয়ার করেই ঐন্দ্রিলার পর্দাফাঁস করেছেন তিনি। কী রয়েছে সেই ভিডিওতে? লন্ডনের রাস্তায় ঐন্দ্রিলার পায়ের অসুখ সারাতে ব্যস্ত সুদীপ্তা, ক্যামেরা ধরলেন বোন বিদিপ্তা। অভিনেত্রী ভিডিও শেয়ার করেই লিখলেন, “দেখুন আমাদের দুই বোনকে একজনের জন্য কতকিছুই না করতে হয়। তোমার জন্মদিনে এটাই উপহার, পর্দাফাঁস”!

বড় বুট পরে ঘুরতে ঘুরতে পায়ে ফোস্কা পড়ে একসার! ঐন্দ্রিলার মসিহা সুদীপ্তা নিজেই। দায়িত্ব নিয়ে ঐন্দ্রিলার পায়ে ব্যান্ডেট লাগালেন অভিনেত্রী। আবার জিজ্ঞেস করলেন, “ঠিক আছে কিনা দেখ”। ওদিকে ব্যথার চোটে ব্রিটেনের রাস্তায় জুতো খুলে দাঁড়িয়ে আছেন তিনি। ঐন্দ্রিলাকে বাঙাল ভাষায় বলতেও শোনা গেল, “একের পর এক ফোস্কা পড়তিসে”! কিন্তু স্নেহের সঙ্গেই এই কাজ করলেন সুদীপ্তা। কোনও লোকলজ্জার ভয় নেই, না তো রয়েছে দ্বুবিধা। ঐন্দ্রিলার প্রতি দুজনের ভালবাসা দেখে আপ্লুত নেটিজেনরা। তাঁদের কথায়….

সত্যিই, এহেন ভালবাসা পেলে কাজ করার ইচ্ছে আরও বেড়ে যায়। আবার কেউ বললেন, সবই কপাল, কপালের দোষ। আবার কেউ বললেন, কী মিষ্টি! ঐন্দ্রিলা খুব লাকি। জন্মদিনেও বেজায় আনন্দ করেছেন তিনি। শুধু তাই নয়, অঙ্কুশ এবং হবু শাশুড়ির থেকে উপহারও পেয়েছেন। এখন খুবই ব্যস্ত নতুন ছবি ‘লাভ ম্যারেজ’ নিয়ে। প্রমোশনে খামতি রাখছেন না তারা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sudipta chakraborty put bandage on oindrila sen foot here what bidipta shared

Next Story
‘আমিও এজন্যই মৃতপ্রায়…’, শাহরুখকে নিয়ে ভয়ঙ্কর ‘অভিযোগ’ দীপিকার!
Exit mobile version