আরিয়ানকে জন্মদিনের আগাম শুভেচ্ছা সুহানার, ভাই-বোনের ছোটবেলার স্মৃতি উস্কে দিলেন জুহি চাওলা

জন্মদিনের আগাম শুভেচ্ছা সুহানা এবং জুহির

জন্মদিনে স্মৃতিদের মাঝেই শুভেচ্ছাবার্তা

এখন আর সেই উৎফুল্লতা নেই, পরিস্থিতিতে বাড়িতেই বৈঠা নিয়েছেন শাহরুখ পুত্র। আগের থেকে অনেক বেশিই অন্তরালে থাকেন। তাই বলে কি জন্মদিনের শুভেচ্ছায় খামতি থাকছে। একেবারেই না! বোন সুহানা খানের উইশ একেবারেই নজরে আসার মত। 

১৩ই নভেম্বর বছর চব্বিশ পূর্ণ করবেন আরিয়ান। তবে সেইভাবে সেলিব্রেশনের খোঁজ এবার আর নেই। গোপন সূত্রে জানা গিয়েছিল এখন একা থাকতেই পছন্দ করেন আরিয়ান, খুব একটা কথাও বলেন না। তবে জন্মদিন উপলক্ষে আলিয়া চিবা সুন্দর একটি ছবি পোস্ট করেই আগাম শুভেচ্ছা জানিয়েছেন তাকে। বাকিংহাম প্যালেসের বাইরে দাঁড়িয়ে ছোট্ট আরিয়ান এবং সকলের সাহচর্য জৌলুস বাড়িয়েছে ছবিটির। পরবর্তীতে সুহানা নিজেও রিপোস্ট করেছেন সেই ছবিটি। দাদাকে আগাম শুভেচ্ছা জানানোর পাশাপাশি কালকের সেলিব্রেশনের প্রশ্নও আসছে। 

ছেলে বাড়ি এসেছে, কিং খানের কাছে এই অনেক। নিজের জন্মদিনের দিনও দূরেই ছিলেন শাহরুখ। এবার কি ছেলের জন্মদিনও একেবারেই আড়ম্বরহিন ভাবে কাটাবেন তিনি? যদিও বা সোশ্যাল মিডিয়া থেকে বেশ দূরেই রয়েছেন বলিউড কিং, তারপরেও কালকের প্ল্যানিং নিয়ে সেভাবে কিছুই শোনা যায়নি।

 শাহরুখের কাছের বন্ধু জুহি চাওলা একেবারেই ভোলেননি পূত্রসম আরিয়ানের জন্মদিন। পুরনো একটি ছবি পোস্ট করেই শুভেচ্ছা জানান। দুই ভাই বনের স্মৃতি উস্কেই ছোটবেলার ছবির ক্যাপশনে লেখেন, “এই বিশেষ দিনের জন্য নিজস্ব অ্যালবাম থেকে একটি ছবি, শুভ জন্মদিন আরিয়ান। এত বছর ধরে আমাদের আশির্বাদ এবং ভালবাসা একই রকম আছে। ভগবান তোমার মঙ্গল করুক, সুরক্ষিত রাখুন। ৫০০ টি গাছ তোমার নামে স্থাপন করার অঙ্গীকার রইল।”

 প্রসঙ্গত, শাহরুখ পুত্রের নাম জড়িয়েছিল ড্রাগ কেসে। সেই থেকেই কিং খানের বাড়িতে ছিল শোকের ছায়া। বহুদিন জেল খাটার পরেই অবশেষে মিলেছে জামিন। তবে সময়মত হাজিরা দিচ্ছেন আরিয়ান খান। নিয়ম মেনেই দূরত্ব রাখছেন সবকিছুতেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Suhana khan advance wished brother aryan khan such a sweet note

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com