scorecardresearch

বড় খবর

মেয়ে সুহানার জন্মদিনে আবেগঘন পোস্ট গৌরীর, বাদ গেলেন না করণ-খুশিরাও

কেউই বাদ নেই, একে একে শুভেচ্ছা জানালেন সকলে, দেখুন

suhana khan birthday, gauri khan
সুহানার জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা

সুহানা খানের জন্মদিন বলে কথা। সদ্যই বলিউডে পা রেখেছেন শাহরুখ-কন্যা, তাই এই বছরের জন্মদিন একটু বেশিই স্পেশ্যাল। কিছুদিন আগেই তাঁর নতুন ছবি ‘The Archies’-এর ট্রেলার মুক্তি পেতেই অঢেল ভালবাসা পেয়েছেন। আর আজ জন্মদিনেও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার ছড়াছড়ি।

মা গৌরী খান যেন আহ্লাদে আটখানা, মেয়ে সুহানার ছবি শেয়ার করেই লিখলেন, ‘বার্থডে গার্ল’। সেই ছবিতেই একের পর এক শুভেচ্ছাবার্তা। করণ জোহর লিখলেন, “আমার প্রিয় তোমায় জন্মদিনের শুভেচ্ছা।” শ্বেতা বচ্চন ভালবাসার উপহার স্বরূপ কয়েকটি লাল গোলাপের ইমজি দিলেন। ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রাও জানালেন শুভ জন্মদিন।

Ananya Panday

এদিকে বন্ধু-বান্ধবরাও কম নয়। অনন্যা পান্ডে থেকে খুশি কাপুর, অগস্ত্য নন্দা সকলেই জানালেন শুভেচ্ছা। অনন্যা ছবি শেয়ার করেই লিখলেন, “আমার প্রিয় বন্ধু, তোমায় শুভ জন্মদিন, অনেক ভালবাসি।”

খুশি কাপুর এবং অগস্ত্যর সঙ্গেই প্রথম ছবিতে কাজ করছেন সুহানা। দুই সহকর্মী এবং বন্ধুর থেকেও মিষ্টি বার্তা পেলেন। খুশি লিখলেন, “তোকে শুভ জন্মদিন” – বেশ কয়েকটি লাভ ইমোজি জুড়েছেন সঙ্গে। অগস্ত্য লিখলেন, “শুভ জন্মদিন, অনেক আদর..ভাল থাক”। বাদ গেলেন না দিদি জাহ্নবী কাপুরও। শুভেচ্ছার মাধ্যমেই জানালেন, রুপোলি পর্দায় সুহানা ম্যাজিক দেখার জন্য তিনি তৈরি।

প্রিয় বন্ধু শানায়া কাপুর দেখালেন, সিস্টার্স গোলস। লিখলেন, “মন থেকে তুই আমার বোনই রে!”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Suhana khan birthday mom gauri and friends wish her with all love