বড় খবর

লাল পোশাকে নিউ ইয়র্কে পার্টি সুহানার, নেটদুনিয়ায় আগুন লাগালেন শাহরুখ-কন্যা, দেখুন ছবি

শাহরুখ কন্যার তাক লাগানো ফ্যাশন সেন্স

শাহরুখ এবং সুহানা

স্টারকিড দের চালচলন হাবভাব নিয়ে সবসময়ই মানুষের আগ্রহের শেষ নেই। আর এখন পাপারাজ্জিদের কেরামতিতে তাদের একেবারেই রেহাই নেই। আর প্রসঙ্গে যখন শাহরুখ কণ্যা সুহানা তখন একটু হলেও উৎসাহ থাকেই। 

নিউ ইয়র্কে পার্টিতে বন্ধুদের সঙ্গে ব্যস্ত সুহানা নিজেই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন। পরনে লাল স্ট্র্যাপলেস লেদার ড্রেস, চুল সাধারণ পনিটেল, নিউড প্ল্যাটফর্ম হিলস সঙ্গে সাদা মেটালিক পার্স। বর্তমানে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের টিশ্চ স্কুল অফ আর্টসেই ফিল্ম স্টাডিজ বিভাগে শিক্ষারত সে। মাঝে মধ্যেই বন্ধুদের সঙ্গে এনওয়াইসির রাস্তায় দিব্য তাকে ঘুরে বেড়াতে দেখা যায়।পাপারাজ্জিদের তৎপরতায় সেই ছবিও অধরা নয়।

প্রসঙ্গত, মায়ের সঙ্গে বেশ সুন্দর সম্পর্ক সুহানার। বেশ কিছুদিন ধরেই ইউরোপের নানান জায়গায় ছুটি কাটাতেই ব্যস্ত ছিলেন সুহানা। আর গৌরী মাঝে মধ্যেই নিজের অ্যাকাউন্ট থেকেই শেয়ার করতেন সেই সমস্ত ছবি। পর্তুগাল এবং সাইবেরিয়ার বিভিন্ন প্রান্তে সময় কাটানোর পর সুহানা ফিরেছেন নিউ ইয়র্কে। সোশাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ সুহানা, বেশ কিছুদিন হল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রাইভেট থেকে পাবলিক করেছেন তিনি। 

ট্রোল কিন্তু কম হননা তিনি। নানান সময় শুধু শাহরুখের মেয়ে বলেই যে বিভিন্ন সুযোগ সুবিধা ভোগ করছেন এমনকি আন্তর্জাতিক স্তরের ম্যাগাজিনের কভারে পোট্রেট হওয়ার সুযোগ পেয়েছেন সেই নিয়েও বিতর্ক কম নয়। গৌরী খান নিজেও বিভিন্ন প্রসঙ্গেই বলেন যথেষ্ট ধৈর্য রাখতে পছন্দ করেন তিনি। পরিবারের সঙ্গে লকডাউনে যথেষ্ট সময় কাটিয়েছেন। সুহানার ইচ্ছে অভিনেত্রী হবেন তিনি, বাবার পথই অনুসরণ করছেন। এদিকে পুত্র আরিয়ানের উদ্দেশ্য পরিচালক হিসেবেই প্রতিষ্ঠা পাওয়ার। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Suhana khan burn the internet with her slaying looks in red dress

Next Story
মাদক-কাণ্ডে গ্রেফতার প্রেমিকার ভাই, কী বলছেন অর্জুন রামপাল?Arjun Rampal, Gabriella’s brother arrested in drugs case, NCB, অর্জুন রামপাল, bollywood, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com