scorecardresearch

বড় খবর

মালাইকার কপি-ক্যাট! সুহানাকে নিয়ে তুমুল খোরাক, কিন্তু কেন?

শাহরুখ কন্যাকে নিয়ে হাসছে নেটপাড়া

মালাইকার কপি-ক্যাট! সুহানাকে নিয়ে তুমুল খোরাক, কিন্তু কেন?
সুহানা নাকি মালাইকা!

স্টারকিড মানেই তারা সবসময় চর্চায়। কিন্তু যখন তাঁরা বলিউডে অভিষেক ঘটাতে চলেছেন তখন জল্পনা এবং শোরগোল তুঙ্গে। শাহরুখ কন্যা সুহানা এবং শ্রীদেবী কন্যা খুশি কাপুর একসঙ্গে একই ছবিতে পা রাখছেন বলিউডে। সেই উপলক্ষেই দেখা গেল তাঁদের।

সুহানার স্টাইল সেগমেন্ট নিয়ে অনেকেই নানান কথা বলে থাকেন। তাকে নেপটিজমের বিষয়বস্তু বলতেও ছাড়েন না কেউই। তবে, এবার আঙ্গুল উঠেছে সুহানার হাঁটার ওপর! শুনতে অবাক লাগলেও এই সত্যি! পরনে ব্রিক রেড রঙের পোশাক, হালকা সাজ গাড়ি থেকে নেমে যেই না হাঁটতে শুরু করলেন ওমনি নেটপাড়ায় খিল্লি। সুহানার হাঁটাচলার ধরন দেখে আরেক বলি অভিনেত্রীদের সঙ্গে মিলিয়ে দিলেন তাঁরা। সুহানা, আসলে মালাইকা ২.০?

সুহানা নকল করছেন মাল্লাকে! বেশিরভাগের বক্তব্য এইই যে শাহরুখ কন্যা হুবহু মালাইকা। তাঁর কথা বলার ধরন থেকে হাঁটাচলা তাঁর সঙ্গে কিছুটা দৈহিক গঠনও। কেউ বললেন, ছোট্ট মালাইকা। আবার কেউ বললেন, সামনের দিনের মালাইকা তৈরি। আবার কেউ মনে করিয়ে দিলেন মালাইকার সেই মর্নিং ওয়াক ভিডিও। বললেন, ক্যাসপার ( মালাইকার পোষ্য ) কই?

আরও পড়ুন [ রাস্তা আটকে বিজ্ঞাপনী প্রচার! প্রবল যানজটের জন্য অনুষ্কাকে ধুয়ে দিলেন মুম্বইকররা ]

আবার কেউ কেউ আরও একধাপ এগিয়ে। সুহানার সঙ্গী এবং সিনেমার সহকর্মী যুবরাজ মেন্দাকে দেখে কেউ কেউ বলে বসলেন করণ জোহর এর দ্বিতীয় ভার্সনও তৈরি। তবে, শাহরুখ ভক্তদের অনেকেই সুহানাকে প্রশংসায় ভরিয়েছেন। সমস্ত নেগেটিভ মন্তব্য এড়িয়ে যে তাঁকে এগিয়ে যেতে হবে একথাও বললেন তাঁরা। অদ্ভুত হাঁটার ভঙ্গি দেখে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে সুহানা।

সামনের দিনে ইন্ডাস্ট্রির সঙ্গে জড়াতে চলেছেন তিনিও। দ্যা আর্চিস ছবি দিয়েই বলিউডে পা রাখবেন। সেই ছবিতে রয়েছেন আরও বেশ কিছু নতুন মুখ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Suhana khan copying malaika arora social media troll