scorecardresearch

বড় খবর

‘চিত্রাঙ্গদা শুধু আটা-ই মেখে গেলেন?’, ‘বব বিশ্বাসে’র গল্প নিয়ে খোঁচা, পাল্টা দিলেন সুজয় ঘোষ

কৌতুকের সুরেই জবাব দিলেন সুজয়… কী বললেন পরিচালক?

‘চিত্রাঙ্গদা শুধু আটা-ই মেখে গেলেন?’, ‘বব বিশ্বাসে’র গল্প নিয়ে খোঁচা, পাল্টা দিলেন সুজয় ঘোষ
চিত্রাঙ্গদাকে নিয়ে কী বললেন সুজয়?

পরিচালকদের সেন্স অফ হিউমার এখন দেখবার মত। ট্রোল হোক কিংবা মিম, তারা অনুরাগীদের মন্তব্যকে কৌতুকের সুরেই বেশিরভাগ সময় উত্তর দিয়ে থাকেন। বব বিশ্বাস রিলিজের পর মিশ্র প্রতিক্রিয়ায় ভরপুর ছিল সোশ্যাল মিডিয়া। কেউ বলেছিলেন শ্বাশ্বত চট্টোপাধ্যায় ছাড়া এই চরিত্রে কাউকে মানায় না আবার কেউ বলেন, বাংলা শব্দের এত কম প্রয়োগ- এইভাবে কোনও বাঙালি চরিত্রে উপস্থাপন করা যায় না। তবে এতদিন পর, হঠাৎ এক টুইট দেখার পরেই চুপ করে বসে থাকতে পারলেন না পরিচালক সুজয় ঘোষ ( Sujoy Ghosh )! কী বললেন তিনি?  

ছবিতে প্রধান অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করেছেন চিত্রাঙ্গদা সিং ( Chitrangada Singh )। বয়স বাড়লেও চিত্রার সৌন্দর্য দেখবার মত, তাতে মজে হাজার হাজার তরুণ। সিনেমায় চিত্রাঙ্গদাকে বহুবার আটা মাখতে দেখা যায়, তাতেই ক্রুদ্ধ হয়ে এক যুবক টুইট করেন, এমন সুন্দর এক অভিনেত্রীকে দিয়ে বারবার আটা মাখানোর কারণ কী? এতে স্ক্রিপ্টের ডিমান্ড নেই… ভগবান কে ভয় পান। ব্যাস! ওমনি পাল্টা দিলেন সুজয়…. বলে বসলেন, ক্ষমা করে দাও, তুমিই সঠিক! স্ক্রিপ্ট ময়দাই চেয়েছিল কিন্তু সময় মত সেটা পায়নি। 

কাহানি ছবির পর থেকেই, বব বিশ্বাসের চরিত্র দর্শক মনে ছাপ ফেলে যায়। অভিষেক অভিনয় করেছেন বব বিশ্বাসের চরিত্রে, এবং অনেকেই এই চরিত্রকে বেজায় ভালবেসেছেন। চিত্রাঙ্গদা এই ছবিতে কাজ করেছেন সম্পূর্ণ এক ঘরণীর চরিত্রে… সুজয় ঘোষ জানিয়েছিলেন, শ্বাশত তো বটেই! তবে অভিষেকের সঙ্গে কাজ করা এক বিরাট চ্যালেঞ্জ, পূর্ণদৈর্ঘ্য এক ছবিতে যে অভিষেককে সঙ্গে নিয়ে ভালই করেছেন, সেই বিষয়েও মতামত দিয়েছিলেন শাশ্বত। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sujoy ghosh responded a fan over his comment on chitrangadas character in bob biswas