কর্মহীন! ‘জটিল রোগের’ সঙ্গে লড়ছেন ‘কপিল শর্মা শো’ খ্যাত বাঙালি অভিনেত্রী সুমনা

কঠিন সময়ে অনুরাগীদের ভরসা জোগাতেই সুমনা চক্রবর্তীর এই পোস্ট।

sumana

‘কপিল শর্মা কমেডি শো’য়ের দৌলতে সুমনা চক্রবর্তী (Sumona Chakravarti) টেলিভিশনের বেশ পরিচিত মুখ। জনপ্রিয় সেই শোয়ে কখনও সরলা, আবার কখনও বা মঞ্জু হিসেবে ধরা দেন তিনি। দর্শকদের পেটে খিল ধরানোতে তাঁর জুড়ি মেলা ভার। ওদিকে, ‘কস্তূরী’, ‘কসম সে’, ‘বড়ে আচ্ছে লগতে হ্যায়’-এর মতো বেশ কয়েকটি খ্যাতনামা ধারাবাহিকেও তাঁকে অভিনয় করতে দেখা দিয়েছে এর আগে। তবে ‘কমেডি নাইটস উইদ কপিল’ এবং ‘দ্য কপিল শর্মা শো’-তে তাঁর একাধিক চরিত্রে অভিনয় নজর কেড়েছে দর্শকদের। বাঙালি অভিনেত্রীকে মুম্বই ইন্ডাস্ট্রিতে পায়ের মাটি শক্ত করতে লড়তেও কম হয়নি। কিন্তু এযাবৎকাল দর্শকদের ভালবাসা, খ্যাতি লাভ করেও বর্তমানে কাজ নেই সুমনার হাতে। পাশাপাশি এক জটিল রোগের সঙ্গে লড়তেও হচ্ছে তাঁকে। সেই সমস্যার কথা জানিয়েই সোশ্যাল মিডিয়ায় এক আবেগঘন পোস্ট করেছেন সুমনা।

দশ বছর ধরে এন্ডোমেট্রিওসিস নামে এক জটিল রোগের সঙ্গে লড়ে যাচ্ছেন সুমনা। ২০১১ সালে ধরা পড়েছিল সেই রোগ। সেই থেকে সুষম খাদ্যাভ্যাস, শরীরচর্চা তথা ইতিবাচক চিন্তাভাবনার মাধ্যমে নিজেকে ভাল রাখার চেষ্টা করে চলেছেন। পাশাপাশি, চালিয়ে গিয়েছেন অভিনয়ও। কিন্তু গত এক দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করার পরও আজ তার হাতে কাজ নেই। কর্মহীন তিনি। সেই আক্ষেপই রয়েছে সুমনা চক্রবর্তীর পোস্ট-জুড়ে।

অভিনেত্রী লিখেছেন, আমি হয়তো কর্মহীন কিন্তু তাও নিজের এবং পরিবারের মুখে খাবার তুলে দিতে পারছি। এটাই আমার কাছে অনেক’। পাশাপাশি এও যোগ করেছেন যে, “এই পোস্ট লিখছি সবাইকে এটাই বলার জন্য যে, যাহা চকচক করে তাহাই সোনা নয়! আমরা প্রত্যেকে জীবনে কোনও না কোনও সমস্যার সঙ্গে লড়ে যাচ্ছি।… আসা করি সব ঝড় একদিন থেমে যাবে।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sumona chakravarti is battling with endometriosis now she is unemployed

Next Story
অতিমারী মোকাবিলায় তৎপর, চণ্ডীপুরে কোভিড সেফ হোম খুলছেন ‘বিধায়ক’ সোহম
Show comments