রূপসী বেদের মেয়ের সামনে বড় বিপদ

Bengali Television, Sun Bangla, Beder Meye Jyotsna: 'বেদের মেয়ে জ্য়োৎস্না' ধারাবাহিকের গল্প এগিয়ে চলেছে। ২৪ জুন রয়েছে এক ঘণ্টার মহাএপিসোড।

By: Kolkata  Updated: June 24, 2019, 03:19:56 PM

Bengali Television, Beder Meye Jyotsna: রূপকথার ধারাবাহিক, সান বাংলা-র ‘বেদের মেয়ে জ্যোৎস্না’-তে এগিয়ে চলছে গল্প ও একের পর এক বিপদ উপেক্ষা করে বাবাকে খুঁজে বার করতে এগিয়ে চলেছে জ্যোৎস্না। এক বিপজ্জনক দ্বীপে বন্দি রয়েছে তার বাবা। আকাশপথে সেই দ্বীপে পৌঁছতে হবে জ্য়োৎস্নাকে, সঙ্গী হবে কাঞ্চন। অথচ সেই দ্বীপে রয়েছে দুই রাক্ষস। কীভাবে সব বাধা পার হবে জ্য়োৎস্না, সেই নিয়েই রয়েছে এক ঘণ্টার মহাএপিসোড ২৪ জুন সন্ধ্য়া সাড়ে সাতটায়।

সান বাংলা-র এই ধারাবাহিকটি বাংলার প্রচলিত লোককথা অবলম্বনে নির্মিত। মুখ্য় ভূমিকায় রয়েছেন রবি শাহ ও স্নেহা দাস। এই মুহূর্তে গল্পের যে ট্র্য়াকটি চলছে সেখানে রয়েছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় শিশুশিল্পী রক্তিম সামন্ত। জ্য়োৎস্না ও কাঞ্চনের আকাশদ্বীপ অভিযান যাতে সফল হয়, তার জন্য় খুবই সচেষ্ট সে।

আরও পড়ুন: ফাইনাল ম্য়াচে শোস্টপার দাদা, বেজায় খুশি অভিনেত্রীরা

যাঁরা ‘বেদের মেয়ে জ্য়োৎস্না’ সিনেমাটি দেখেছেন, তাঁরা যদি ওই ছবির সঙ্গে ধারাবাহিকের সাযুজ্য় খুঁজতে বসেন, তাহলে ভুল হবে। এই ধারাবাহিকের গল্পটি অনেকটাই আলাদা বা বলা ভাল, এমন অনেক কিছুই রয়েছে এই ধারাবাহিকে যা সিনেমায় ছিল না। তবে এটা ঠিক যে চিরঞ্জিত অভিনীত ওই বাংলা ছবির প্রায় তিন দশক পরে প্রচলিত এই লোককথাটি নিয়ে কাজ হল বাংলায়। আপাতত এই ধারাবাহিকের গল্পটি দাঁড়িয়ে রয়েছে এইখানে– কামিনীর ষড়যন্ত্রে আকাশদ্বীপে বন্দি রয়েছে জ্য়োৎস্নার বাবা রণজয়। তাকে উদ্ধার করতেই জ্য়োৎস্নার নতুন অভিযান।

জ্য়োৎস্না ও কাঞ্চন আকাশদ্বীপে পৌঁছে মুখোমুখি হবে দুই দানবের– ঘুম ঘুম ও দাউ দাউ। এদের হাত থেকে নিজেদের বাঁচিয়ে তবেই বাবাকে উদ্ধার করতে পারবে জ্য়োৎস্না। সেই নিয়েই এই মহাএপিসোড।

এই ধারাবাহিক দিয়েই টেলিপর্দায় ডেবিউ করেছেন স্নেহা। তবে নায়ক রবি শাহ ইতিমধ্য়েই প্রতিষ্ঠিত টেলি-নায়ক হিসেবে। ‘রাধা’ ও ‘জীবনজ্যোতি’-র পরে ‘বেদের মেয়ে জ্য়োৎস্না’ তাঁর তৃতীয় ধারাবাহিক।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sun bangla bengali serial beder meye jyotsna maha episode story

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X