ছোটদের রবিবার মাতবে ‘বুন্নি ভাল্লুক’-এর অ্যাডভেঞ্চারে

সান বাংলায় সম্প্রচারিত হতে চলেছে ছোটদের জন্য অ্যানিমেটেড সিরিজ 'বুন্নি ভাল্লুক' ও 'জি ফাইটারস'। রবিবার সকাল ৯.৩০টায় দেখা যাবে বুন্নি ভাল্লুক এবং ঠিক তারপরেই ১০টায় দেখা যাবে জি ফাইটারস।

By: Kolkata  Updated: May 8, 2019, 12:05:10 PM

পঞ্চতন্ত্র কিংবা অ্যানিমেটেড নন্টে-ফন্টের কথা মনে আছে? ৯০ দশকে যারা বড় হয়েছেন তাদের স্মরণে থাকার কথা। বাংলা টেলিভিশনে ছোটদের জন্য কাজ বন্ধ হয়েছে অনেকেদিন হয়েছে। আবার ছোটদের জন্য রবিবারের ড্রয়িংরুম জমজমাট করতে উদ্যোগ নিয়েছে। সান বাংলায় সম্প্রচারিত হতে চলেছে ছোটদের জন্য অ্যানিমেটেড সিরিজ ‘বুন্নি ভাল্লুক’ ও ‘জি ফাইটারস’। রবিবার সকাল ৯.৩০টায় দেখা যাবে বুন্নি ভাল্লুক এবং ঠিক তারপরেই ১০টায় দেখা যাবে জি ফাইটারস। এই দুই হিরোর কাহিনিই হবে অ্যানিমেটেড।

Boonie জঙ্গলের ভাল্লুক ও তাঁর বন্ধুদের নিয়ে তৈরি এই সিরিজ।

আরও পড়ুন, মেট গালার নৈশভোজে একসঙ্গে প্রিয়াঙ্কা, নিক ও দীপিকা

শিশুদের কার্টুন প্রীতির কথা মাথায় রেখেই এই দুই ধারাবাহিক নিয়ে আসছে সান বাংলা। শিশুদের কার্টুন প্রীতির কথা মাথায় রেখেই এই দুই ধারাবাহিক নিয়ে আসছে সান বাংলা। এই চ্যানেল শুরুর প্রথম থেকেই অন্য ধরনের গল্প নিয়ে এসেছিল তারা। এমনকী প্রত্যেক মেগার জন্য একজন করে ব্র্যান্ড অ্যাম্বাসাডর রেখেছিল সান বাংলা কর্তৃপক্ষ। এই পদক্ষেপেই নতুন সংযোজন ‘বুন্নি ভাল্লুক’ ও ‘জি ফাইটারস’।

G-Fighters হিরোদের কাহিনি নির্ভর জি-ফাইটারস।

দক্ষিণ ভারতীয় বিনোদন চ্যানেল সান বাংলা। সম্প্রতি তারা বাংলা ধারাবাহিকেও প্রবেশ করেছে। ২০১৯ এর ৩ ফেব্রুয়ারী থেকে সম্প্রচারিত হচ্ছে এই চ্যানেল। প্রথমে সাতটি নতুন ও আলাদা রকম ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু করলেও আস্তে আস্তে পা বাড়াচ্ছে তারা। সেই উপলক্ষেই প্রথম উদ্যোগ অ্যানিমেশন সিরিজ। ছোটদের বিনোদনের জন্য নেওয়া এই পদক্ষেপে খুশি দর্শকরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sun banglas upcoming cartoon show boonie bhalluk and g fighters

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X