যোদ্ধার লুকে সুনীল শেট্টিকে দেখেছেন?

প্রথম দর্শনেই অবাক করেছেন সুনীল শেট্টি। মারাক্কর: আরাবিকাদালিন্তে সিমহম ছবিতে তার লম্বা চুল, গোঁফ-দাঁড়ি ও বর্ম পরিহিত ছবি মুগ্ধ করেছে ফ্যানেদের।

By: Mumbai  Updated: January 20, 2019, 04:49:08 PM

মোহনলালের পরবর্তী ছবি মারাক্কর: আরাবিকাদালিন্তে সিমহম ছবিতে অভিনয় করছেন সুনীল শেট্টি। এই পিরিয়ড ড্রামায় একডন যোদ্ধার ভূমিকায় দেখা যাবে তাঁকে। প্রিয়দর্শনের পরিচালনায় এই ছবির শুটিং শুরু হয়েছে চলতি সপ্তাহেই। হায়দরাবাদের শুট করা হচ্ছে এই ছবি। বেশ আটঘাঁট বেঁধেই মাঠে নেমেছেন নির্মাতারা।

তবে প্রথম দর্শনেই অবাক করেছেন সুনীল শেট্টি। মারাক্কর: আরাবিকাদালিন্তে সিমহম ছবিতে তার লম্বা চুল, গোঁফ-দাঁড়ি ও বর্ম পরিহিত ছবি মুগ্ধ করেছে ফ্যানেদের। তবে এই প্রথমবার প্রিয়দর্শন ও দক্ষিণী সুপারস্টার মোহনলালের সঙ্গে কাজ করছেন সুনীল শেট্টি।

১৬ শতাব্দীর প্রেক্ষাপটে চতুর্থ কুঞ্জলী মারাক্করের ওপর তৈরি হচ্ছে এই ছবি। এই চারজন মারাক্কার মিলিতভাবে তৈরি করেছিলেন ভারতের প্রথম নৌসেনাবাহিনী। পরে ১৫০২ থেকে ১৬০০ সময় পর্যন্ত কালিকটের এই জামোরিন নৌবাহিনী হিন্দু রাজার হয়ে পর্তুগীজের বিরুদ্ধে লড়াইয়ে শরিক হয়েছিল।

আরও পড়ুন, পুনিত মলহোত্রার পার্টিতে উপস্থিত জাহ্নবী, সোনাক্ষী,করণ জোহররা

মালয়ালম সুপারস্টার মোহনলাল ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করছেন, এছাড়াও ছবিতে রয়েছেন প্রভুদেবা। সূত্রের খবর অনুযায়ী, রামোজি ফিল্ম সিটিতে অধিকাংশ শুটিং হবে ছবির। তবে এই ছবি শুধুমাত্র মালয়ালমে নয় হিন্দি, তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Suniel shetty joins mohanlal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং