scorecardresearch

‘বউদি’ ক্যাটরিনাকে পরিবারে স্বাগত সানি কৌশলের, ‘জামাইবাবু’ ভিকিকে নিয়ে উচ্ছ্বাস ইসাবেলার

বউদি-জামাইবাবুকে নিয়ে উল্লাস ভিকি-ক্যাটরিনার ভাইবোনের

পরিবারে উচ্ছ্বাস – শুভেচ্ছাবারতা সানি- ইসাবেলার

ভিকি কৌশল ( Vicky Kaushal ) এবং ক্যাটরিনা কাইফের ( Katrina kaif ) বিয়ের পর থেকেই উচ্ছ্বাসের শেষ নেই। সে দর্শকমহল হোক অথবা  তারকা মহলের বন্ধু বান্ধব – প্রত্যেকেই বেজায় খুশি। আর তার থেকেও বেশি আনন্দ যেন পরিবারের সকলের। আর হবে নাই বা কেন! বিয়ে মানেই দুটো পরিবারের মিলন। ভিকির ভাই সানি কৌশল ( Sunny Kaushal ) এবং ক্যাটরিনার বোন ইসাবেলা কাইফ ( Isabelle kaif ) যেন আনন্দ ধরে রাখতে পারছেন না। এমনই ঝলক মিলল তাদের সোশাল মিডিয়া পোস্টে। 

সানি ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেই বলেন, ‘আজ মনে আরেকজনের জন্য জায়গা তৈরি হয়ে গেল। পরিবারে স্বাগত বউদি । দুজনকে অনেক ভালবাসা এবং সারাজীবন একসঙ্গে ভালবাসায় থাকো’। নিঃসন্দেহে আবেগে ভাসছেন সানি কৌশল। দাদার সঙ্গেও বেজায় ভাল সম্পর্ক তার – তিনি এমনও বলেছিলেন দাদা এবং বন্ধু – ভিকি একসঙ্গে দুটোই তারকাছে। 

পিছিয়ে নেই আরেকজনও। দিদির বিয়ে বলে কথা, কথা ব্যক্ত করতে পারছেন না ক্যাটরিনার বোন ইসাবেলা। মনে সহস্র খুশি এবং আবেগ ধরে রেখেই ভিকির উদ্দেশ্যে এক মিষ্টি পোস্ট করেন তিনি। ছবি শেয়ার করেই লেখেন, ‘কালকে একজন ভাইকে পেলাম! আমাদের পাগল পরিবারে তোমায় স্বাগত! আমরা তোমাকে পেয়ে নিজেদের ভাগ্যবান মনে করছি! সারাবিশ্বের প্রেম এবং সুখ কামনা করছি দুজনের জন্য। চিরকাল ভাল থাকো।’ 

ভিকি এবং ক্যাটরিনার বিয়ে নিয়ে প্রচুর রাখঢাক ছিল। দুই পরিবারের পক্ষ থেকেও সেরকমভাবে স্বীকারোক্তি মেলেনি পূর্বে। তবে কালকেই এক সুন্দর মুহূর্তের সাক্ষী ছিলেন উপস্থিত সকলে। ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে দুজনকেই লাগছিল অভূতপূর্ব। সোশ্যাল মিডিয়া জুড়ে শুভেচ্ছার বন্যা। বেশ কিছুক্ষণ আগেই ভিকির বাবাকে দেখা যায় নিজে হাতে বিমানবন্দরে মিষ্টি বিলি করতে। সঙ্গেই দুজনের নতুন জীবনের উদ্দেশ্যে শুভেচ্ছা প্রার্থনা করেন। 

প্রসঙ্গত, আজ সকালেই পরিবারের সকলে মুম্বাই ফিরেছেন। এখন পরবর্তী অনুষ্ঠান নিয়েই যথেষ্ট ব্যস্ত তারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sunny and isabelle penned down warmth note for vicky and katrina