scorecardresearch

‘মান-সম্মান নেই, লোকের বিয়েতে গিয়ে নাচো?’, শাহরুখ-রণবীরদের তীব্র ভর্ৎসনা সানি দেওলের

বলিউড তারকাদের কটাক্ষ করে কী বলেন সানি দেওল?

sunny deol says dancing in other weddings called mujra
বলিউডকে তোপ সানির

কারওর বিয়েতে পয়সার বিনিময়ে নাচলে তাকে মুজরা করা বলে! বিস্ফোরক মন্তব্য অভিনেতা সানি দেওলের ( Sunny Deol )। শুধু তাই নয় রীতিমতো বলিউডের বিগ স্টারদের চরম কটাক্ষ করলেন সানি পা-জি। বি-টাউনের সেলেবদের এই ধরনের আচরণকে একেবারেই ভাল নজরে দেখেন না তিনি।

একটি রিয়ালিটি শোয়ে এই সম্পর্কেই জানিয়েছেন সানি। সহজ ভাষায় একহাত নিলেন বলিউড সেলেবদের। অভিনেতা বলেন, “যখন তুমি অন্যের বিয়েতে পয়সার বিনিময়ে নাচ তখন নিজের সম্মান মান মর্যাদা সব ধুলোয় মিশিয়ে যায়। আমরা অভিনেতা, তামাশা করিনা। আমাদের লোকে অভিনয় দিয়ে চেনে এইসব আলতু ফালতু কাজের জন্য নয়। যদি কেউ আমন্ত্রণ জানায়, তবে যান – আনন্দ করুন। নব দম্পতিকে শুভেচ্ছা জানান, ব্যাস!” শুধু তাই নয়, অভিনেতারা অন্যের বিয়েতে নাচলে তাকে মুজরাওয়ালি বলা হয়ে থাকে, এও বলেন তিনি। বন্ধুর বিয়েতে নাচগান ঠিক আছে তবে এর থেকে বেশী কিছু নয়।

আরও পড়ুন [ ‘ললিত মোদির কাছে বিক্রি হয়ে গেলেন?’, সুস্মিতা সেনকে ভয়ঙ্কর কটাক্ষ তসলিমার ]

বলিউডে সুপারস্টারদের অনেকেই আছেন যারা বড় বড় বিয়ের আসরে নাচ অনুষ্ঠান করেন। শাহরুখ ( Shah Rukh Khan ) থেকে রণবীর সিং ( Ranveer Singh ) – তার মধ্যে অন্যতম। তবে কি শাহরুখকেই বিঁধলেন সানি? যদিও পয়সার বিনিময়ে নাচতে শাহরুখের কোনও আপত্তি নেই – এটি অভিনেতা আগেই জানিয়েছিলেন। শাহরুখ বলেন, “প্রত্যেকের জীবনে বিয়ে এক আলাদাই মুহূর্ত, এবং আমি সেই সময় উপস্থিত থাকতে পারলে খুশিই হব। আর পয়সার কথা যদি বলেন, তবে সেই পয়সা দিয়ে আমি সিনেমা তৈরি করি। অন্য কারওর কাছে তখন হাত পাততে হয় না। আর তার থেকেও বড় কথা আমায় সবাই এফোর্ড করতে পারে না, বড়লোকরাই পারে”।

প্রসঙ্গত, বিয়ে বাড়িতে নাচ গান করতে অনেক তারকারাই ভালবাসেন। তার মধ্যে রণবীর সিং অন্যতম। আগে হৃত্বিক রোশন নিজেও ছিলেন এই তালিকায়। সোনম কাপুরের বিয়েতেও নেচে স্টেজ কাঁপিয়ে ছিলেন শাহরুখ – সলমন এবং অক্ষয়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sunny deol says dancing in other weddings called mujra