বড় খবর

গদর ২: ফের বড় পর্দা মাতাবে তারা সিং, লুক শেয়ার করলেন সানি দেওল

সানি দেওল ফিরছেন তাঁরা সিং এর ভূমিকায়

গদর -২ এ সানি দেওল

বছর কুড়ির ব্যবধানে ফের বড়পর্দায় আসতে চলেছে গদর -২। সেই পুরনো প্রেক্ষাপট অনুযায়ী অভিনেতা সানি দেওল ( Sunny Deol ) এবং অভিনেত্রী আমিশা প্যাটেল ( Amisha Patel ) এবারও নিজেদের চরিত্রেই অভিনয় করছেন। বেশ কিছুদিন আগে সীমান্তে শুরু হয়েছিল শুটিং –  তারা সিং চরিত্রের প্রথম ঝলক শেয়ার করেছেন অভিনেতা সানি দেওল। 

সম্পন্ন হয়েছে প্রথম পর্যায়ের শুটিং। ফের তারা সিং হিসেবে নিজেকে বড়পর্দায় ধরা দেওয়ার পালা। ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেছেন তারা সিং অবতারে ছবি। ক্যাপশনে লেখেন, ‘ পুরনো কোনও অতুলনীয় চরিত্রে ফের অভিনয় করার সুযোগ খুব কম মানুষের হয়, আর আমি সেই ভাগ্যবান যে বছর কুড়ি পরে নিজেকে তারা সিংয়ের ভূমিকায় ফুটিয়ে তুলতে পারছি।’ 

পিছিয়ে নেই আমিশা নিজেও। নেপথ্যের অনেক দৃশ্যই তিনি শেয়ার করছেন দর্শকমহলে। সীমান্তে অভিনয়ের সুযোগ নিয়েও তিনি যথেষ্ট আগ্রহী, জানিয়েছিলেন নিজেই। পুনরায় সাকিনার চরিত্রে অভিনয় করতে পারে আবেগঘন অভিনেত্রী। পরিচালক অনিল শর্মা জানিয়েছিলেন, ভারতীয় চলচ্চিত্রের টাইটানিক এই সিনেমা। দর্শক দারুণ ভাবে পছন্দ করেছিলেন এই ছবিকে – বলা উচিত টাইটানিকের থেকেও বেশি কালেকশন হয় এই সিনেমার। বক্স অফিস কাঁপাতে সদলবলে তৈরি গদর-২। পরিচালকের বক্তব্য, দর্শকরা চেয়েছেন তাই আমরা তাদের মনোরঞ্জন করতে প্রস্তুত, এবার আগের চেয়েও বেশি আশাবাদী। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sunny deol shared a classic picture of tara singh from the set gadar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com