scorecardresearch

বড় খবর

বাগডোগরা এয়ারপোর্টে সানি লিওনি, হুলুস্থূল কাণ্ড! দেখুন ভিডিও

উত্তরবঙ্গে স্বামী ড্যানিয়েলের সঙ্গে অভিনেত্রী। কোথায় থাকবেন?

বাগডোগরা এয়ারপোর্টে সানি লিওনি, হুলুস্থূল কাণ্ড! দেখুন ভিডিও
সানি লিওনি

উত্তরবঙ্গে সানি লিওনি (Sunny Leone)। শনিবার সকালবেলা বিমানে বসেই জানান দিয়েছেন যে তাঁর গন্তব্য বাগডোগরা। সঙ্গে রয়েছেন স্বামী ড্যানিয়েল ওয়েবার। সানির ইনস্টা স্টোরিতেই দেখা গেল দুজনকে একসঙ্গে।

স্বামীকে সঙ্গে নিয়ে কোথায় চললেন সানি লিওনি? অভিনেত্রী যাচ্ছেন সিকিমে। সেখানে গ্যাংটকের এক ক্যাসিনোর বর্ষপূর্তি অনুষ্ঠানের বিশেষ তারকা সানি লিওনি এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। সেখানে যাওয়ার জন্যই বাগডোগরা বিমানবন্দরে অবতরণ করতে হয়েছে সানি লিওনিকে।

উল্লেখ্য, এর আগেও একবার সিকিমে গিয়েছিলেন সানি ও ড্যানিয়েল। সেটা অবশ্য ২০১৯ সালে। সেইসময়ে বাগডোগরা বিমানবন্দরে সানিকে দেখার জন্য যে ভীড় জড়ো হয়েছিল, তা সামাল দিতে পুলিশ মোতায়েন করতে হয়েছিল। সেইসময়কার একটি ভিডিও পোস্ট করেছিলেন একদা পর্ন তারকা। সেখানেই দেখা গিয়েছে, অভিনেত্রী এবং তাঁর স্বামী ড্যানিয়েলকে ঘিরে রয়েছেন পুলিশ বাহিনি। এহেন কড়া নিরাপত্তার জন্য বাগডোগরা এয়ারপোর্ট কর্তৃপক্ষ এবং নিরাপত্তার দায়িত্বে থাকা সিকিউরিটি গার্ডদের ধন্যবাদও জানিয়েছিলেন সানি।

[আরও পড়ুন: পাঞ্জাবে কৃষক বিক্ষোভের মুখে কঙ্গনা, ‘ক্ষমা চান’ গাড়ি ঘেরাও করে প্রতিবাদ]

প্রসঙ্গত, দ্বিতীয়বারের যাত্রাতেও কিন্তু ‘বাগডোগরা’ উচ্চারণ করতে গিয়ে বেগ পেতে হয়েছে সানির স্বামী ড্যানিয়েলকে। যথাযথ নাম উচ্চারণের জন্য তাঁরা উভয়েই স্মরণাপন্ন হন তাঁদের পাশে বসে থাকা আরেক যাত্রাসঙ্গীর। তিনিই এরপর ঠিকঠাক নাম বলে দেন সানি ও ড্যানিয়েলকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sunny leone heading to bagdogra airport