বড় খবর

২৯ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ! পুলিশি জালে জড়িয়ে মুখ খুললেন সানি লিওনে

আর্থিক কারচুপির অভিযোগ নিয়ে কী বললেন বলিউড সুন্দরী?

Sunny leone

২৯ লক্ষ টাকা আর্থিক কারচুপির অভিযোগ উঠেছে সানি লিওনের (Sunny Leone) বিরুদ্ধে। অভিযোগকারী কোচির এক অনুষ্ঠান উদ্যোক্তা। যিনি কিনা সানির বিরুদ্ধে কেরালা পুলিশে অভিযোগও দায়ের করেছেন। যার প্রেক্ষিতে গত সপ্তাহেই তিরুবনন্তপুরমে বলিউড অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে পুলিশের তরফে। আর সেই খবর প্রকাশ্যে আসতেই যখন সানি লিওনের ‘চরিত্রহনন’ কাজে লেগে পড়েছেন নেটজনতার একাংশ, ঠিক তখনই এই আর্থিক প্রতারণার অভিযোগ নিয়ে মুখ খুলতে বাধ্য হলেন বলিউড সুন্দরী।

প্রথমত কোচির ওই অনুষ্ঠান উদ্যোক্তার আনা প্রতারণার অভিযোগ সানি উড়িয়ে দিয়েছেন। এবং দ্বিতীয়ত, তাঁর কথায়, “অর্ধসত্য অতি ভয়ঙ্কর। বিশেষ করে, পুরোটা না জেনেই যখন খবর প্রকাশ করা হয়, তা আরও মারাত্মক। চুক্তিসাপেক্ষে সময়ের অভাবে শুধু পারিশ্রমিকটা দিতে একটু দেরি হয়েছিল। আর তাতেই এমন মারাত্মক অভিযোগ!”

অভিনেত্রীর মন্তব্য, “শিল্পী হিসেবে কাজকে আমি পুজো করি। কাজেই টাকা নিয়ে অনুষ্ঠান না করার কোনও প্রশ্নই ওঠে না। ওরা আমাকে দেওয়া নির্দিষ্ট সময়ের মধ্যে কোনও অনুষ্ঠানের আয়োজনই করতে পারেনি। শুধু তাই নয়, পরে অনুষ্ঠান আয়োজন করলেও একেবারে শেষ মুহূর্তে এসে আমাকে জানিয়েছে। কিন্তু আমার তো শুটিং থাকে কিংবা অন্য কাজও থাকে। এই অতিমারীর সময়ে যখন নিজেদের জীবনে ঝুঁকি নিয়ে কাজ করে চলেছি, তখন পারিশ্রমিক নিয়ে কাজ না করার কোনও প্রশ্নই ওঠে না। যে অভিযোগ তোলা হয়েছে, তা অত্যন্ত কুৎসাজনক এবং আঘাত করার মতো।”

শনিবার সানি লিওনের বয়ান রেকর্ড করে কেরলের এরনাকুলম ক্রাইম ব্রাঞ্চ। পুলিশি সূত্রে খবর, সানির বিরুদ্ধে আর শিয়াস নামে একজন ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কো-অর্ডিনেটর কেরল পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, ২০১৬ সাল থেকে ৫টি অনুষ্ঠানের জন্য বেশ কয়েকটি কিস্তিতে মোট ২৯ লক্ষ টাকা নিয়েছিলেন সানির ম্যানেজার। তবে ওই একটা অনুষ্ঠানেও যোগ দেননি অভিনেত্রী। অভিযোগের ভিত্তিতে শিয়াস অভিনেত্রীর সঙ্গে আর্থিক লেনদেনের নথিপত্রও জমা দেন পুলিশের কাছে। সেই অভিযোগের ভিত্তিতেই সানির সঙ্গে তিরুবন্তপুরমের পোভারে দেখা করেন এরনাকুলম ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা, যেখানে কিনা সানি লিওনে এই মুহূর্তে Spitsvilla’র শুটিংয়ে ব্যস্ত।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sunny leone opens up on monetary cheating charges against her

Next Story
রাজনীতি-সিনেমার সেটে একে অন্ত প্রাণ! তবুও বন্ধুত্ব, সততা নিয়ে ‘দ্বিমত’ মিমি-নুসরতmimi nusrat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com