scorecardresearch

সানি লিওনির ‘মধুবন মে রাধিকা নাচে’ দেখে ক্ষিপ্ত মথুরার পুরোহিতরা, আইনি পদক্ষেপের হুমকি

এই গান নিষিদ্ধ করার দাবি তুলেছেন পুরোহিতরা। দেখুন সেই গানের ভিডিও।

সানি লিওনির ‘মধুবন মে রাধিকা নাচে’ দেখে ক্ষিপ্ত মথুরার পুরোহিতরা, আইনি পদক্ষেপের হুমকি
সানি লিওনি

সদ্য মুক্তি পেয়েছে সানি লিওনির (Sunny Leone) ‘মধুবন মে রাধিকা নাচে’ মিউজিক ভিডিও। যা দেখে রীতিমতো ক্ষুব্ধ উত্তরপ্রদেশের মথুরার পুরোহিতরা। রাধার নামে কুরুচিকর গান তৈরির অভিযোগ তুলেছেন তাঁরা। শুধু তাই নয় মথুরার পুরোহিতদের দাবি, সানির ‘মধুবন মে রাধিকা নাচে’ মে নাচে রাধিকা’ গানটিকে নিষিদ্ধ করা হোক।

হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ তুলেছেন পুরোহিতদের একাংশ। আসলে ১৯৬০ সালে দিলীপ কুমার অভিনীত ‘কোহিনূর’ সিনেমার জন্য মহম্মদ রফির গাওয়া গানটিকেই আবার নয়া মোড়কে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। যে মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন সানি লিওনি। আর তাতেই রে-রে করে উঠলেন মথুরাবাসী পুরোহিতরা।

[আরও পড়ুন: ‘ফেলুদা’ কার? আলিপুর কোর্টে মামলা প্রযোজনা সংস্থা SVF-এর, কী রায় দিল আদালত?]

বৃন্দাবনের সন্ত নবল গিরি মহারাজ স্পষ্ট জানিয়ে দিয়েছেন, “সরকারের তরফে যদি এই গানকে নিষিদ্ধ না করা হয় কিংবা অভিনেত্রী সানির বিরুদ্ধে কোনওরকম পদক্ষেপ না নেওয়া হয়, তাহলে আমরা মামলা দায়ের করব।” পাশাপাশি মিউজিক ভিডিও থেকে সানির কিছু দৃশ্য তুলে নেওয়ার দাবিও জানিয়েছেন তাঁরা। এবং পুরোহিতদের একাংশর কথায়, ক্ষমা চাইতে হবে সানি লিওনিকে। নতুবা ভারতে তাঁকে থাকতে দেওয়া হবে না।

উল্লেখ্য, অখিল ভারতীয় তীর্থ পুরোহিত মহাসভার জাতীয় প্রেসিডেন্ট মহেশ পাঠকও মথুরার পুরোহিতদের সুরে সুর মিলিয়েছেন। তাাঁর মন্তব্য, এই গানে অভিনেত্রী সানি লিওনি তীর্থক্ষেত্র বৃজভূমির সম্মান ধুলোয় মিশিয়ে দিয়েছেন অশালীন পোশাকে নাচ করে।

প্রসঙ্গত, বছর শেষের আগে গত বুধবারই সানি অভিনীত ‘মধুবন মে রাধিকা নাচে’ পার্টি নাম্বার রিলিজ করেছে সারেগামা। যে গানটিতে কণ্ঠ দিয়েছেন কণিকা কাপুর ও অরিন্দম চক্রবর্তী। যে গান রাধা-কৃষ্ণের প্রেমলীলাকে কেন্দ্র করেই লেখা। আর তাই দেবদেবী নিয়ে এমন ঠাট্টা মোটেই বরদাস্ত করবেন না বলে জানিয়ে দিয়েছেন মথুরার পুরোহিতরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sunny leones madhuban music video miffs mathura based priests