scorecardresearch

বড় খবর

ওপেনিংয়ে কেমন ব্যাট করবে ‘সুপার থার্টি’?

বিকাশ বহেল পরিচালিত ‘সুপার থার্টি’-তে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে হৃতিক রোশন, ম্রুনাল ঠাকুর, পঙ্কজ ত্রিপাঠিদের। এখনও পর্যন্ত প্রিমিয়ারে সিনেমহলের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে এই ছবি। 

ওপেনিংয়ে কেমন ব্যাট করবে ‘সুপার থার্টি’?
সুপার থার্টি-তে হৃতিককে দেখা যাবে আনন্দ কুমারের চরিত্রে।

বিহারের অঙ্কের শিক্ষক আনন্দ কুমারের জীবনী নিয়েই তৈরি ‘সুপার থার্টি’। আর এই ছবির মাধ্যমেই আরও একবার দর্শকদের মন জয় করতে চলেছেন হৃতিক রোশন। তবে এখনই আন্দাজ করা যাচ্ছে না বক্স অফিস থেকে কবীর সিংয়ের জ্বর নামাতে কতটা সক্ষম হবে এই ছবি। তবে ট্রেড অ্যানালিস্টদের মতো ভাল ব্যবসা করবে ‘সুপার থার্টি’।

এই প্রসঙ্গে ট্রেড অ্যানালিস্ট গিরিশ জোহর বলেন, ”প্রায় দেড় বছর পর বড়পর্দায় ফিরছেন হৃতিক। তিনি সেই ধরণের সুপারস্টার যাঁর ছবি দেখার জন্য দর্শকরা অপেক্ষা করে থাকে। ছবির ট্রেলারও সেই দিকেই ইঙ্গিত করছে।যদিও য়ে ধরনের নাচ-গানের কর্মাশিয়াল ছবি হৃতিক করে থাকেন এ ছবি তার থেকে অনেকটাই আলাদা। তবে এটাও সত্যি এখন দর্শক ভাল চিত্রনাট্য দেখতে চায়। আর বক্সঅফিসে সেই ছবিই লম্বা রেসের ঘোড়া হচ্ছে। সেই নিরিখে সুপার থার্টি হৃতিকে ছক্কা হাঁকানোর ছবিই মনে হচ্ছে।”

[bc_video video_id=”6056497658001″ account_id=”5798671093001″ player_id=”9OqYPqnGd” embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

বিকাশ বহেল পরিচালিত ‘সুপার থার্টি’-তে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে হৃতিক রোশন, ম্রুনাল ঠাকুর, পঙ্কজ ত্রিপাঠিদের। এখনও পর্যন্ত প্রিমিয়ারে সিনেমহলের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে এই ছবি। এদিকে ইয়ামি গৌতম ছবি দেখে বলেছে মাস্ট ওয়াচ আর ফারহা খানের কাছে ফিল্ম অফ দ্য ইয়ার।

আরও পড়ুন, সুপার থার্টি রিভিউ: ছাঁচ ভেঙে বেরোতে পারলেন কই হৃতিক?

তবে প্রেডিকশন বলছে ওপেনিংয়ের দিনে ডবল ডিজিটেই খাতা খুলবে ‘সুপার থার্টি’। গিরিশ জোহরের মতে, ”মুখের মার্কেটিংয়েই চলবে এই ছবি। প্রথম দিনে ১২ কোটিতে খাতা খুলতে পারে হৃতিক এবং সেই অঙ্ক ১৩-১৫ কোটিও ছুঁতে পারে। তবে ওপেনিংয়ের পরের দুদিন একটু পিছিয়ে থাকতে পারে। যেহেতু পারিবারিক ছবি সে কারণে দর্শক দেখতে যাবেই। কিন্তু পরের সপ্তাহে লায়ন কিংয়ের সামনে জোর টক্করে পরবে এই ছবি।”

প্রসঙ্গত, দেশের প্রায় ২০০০ থেকে ২৫০০ সিনেমাহলে মুক্তি পেতে চলেছে ‘সুপার থার্টি’।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Super 30 box office collection prediction