বড় খবর


‘পরিবর্তন আনবই’, একুশের নির্বাচনের আগে দ্রাবিড়ভূমের সক্রিয় রাজনীতিতে রজনীকান্ত

আগামী বছর জানুয়ারিতেই নিজের রাজনৈতিক দল ঘোষণা করবেন দক্ষিণী সুপারস্টার।

Rajinikanth

দিন কয়েক আগেই শোনা গিয়েছিল যে, একুশের ভোটের আগে বড়সড় চমক দিতে চলেছেন দক্ষিণি সুপারস্টার রজনীকান্ত। অতি শীঘ্রই নিজের নয়া রাজনৈতিক দল ঘোষণা করতে চলেছেন। যাবতীয় সেসব জল্পনাকে সত্যি করেই বৃহস্পতিবার রজনীকান্ত জানিয়ে দিলেন যে আগামী বছর অর্থাৎ ২০২১ সালের জানুয়ারি মাসেই নিজের দল ঘোষণা করে রাজনৈতিক ময়দানে পাকাপাকিভাবে অভিষেক ঘটাতে চলেছেন তিনি।

সেই ১৯৯৬ সাল থেকেই শোনা যাচ্ছে যে সক্রিয়ভাবে রাজনীতির ময়দানে নামতে চলেছেন রজনীকান্ত। তবে গত দু’দশক ধরে সেই জল্পনাই মাত্র। এবার অবশেষে অভিনেতা জানালেন যে আগামী বছরই ভোটের আগে নিজের রাজনৈতিক দল নিয়ে আসছেন তিনি। চলতি বছরের শেষ দিনে অর্থাৎ ৩১ ডিসেম্বরই দল সম্পর্কীয় যাবতীয় তথ্য ঘোষণা করবেন তিনি বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবার একটি টুইট শেয়ার করে দক্ষিণী সুপারস্টার বলেন, “স্বচ্ছ, দুর্নীতিমুক্ত, সৎ এবং ধর্মনিরপেক্ষ দলেরই পরবর্তী নির্বাচনে জয় হবে। আশা করছি মিরাকেল হবেই। আমরা পরিবর্তন আনবই। এক্ষুণি নয়তো বা আর কখনও নয়….।” তবে একুশের নির্বাচনে তিনি নিজে লড়ছেন কিনা, তা এখনও জানাননি।
প্রসঙ্গত গত ৩০ নভেম্বরই রজনী মাক্কাল মান্দ্রাম সংগঠনের সঙ্গে প্রায় চার ঘণ্টা ধরে বৈঠক করেছিলেন রজনীকান্ত। আর আজ নিজের সিদ্ধান্ত জানালেন।

মুখ্যমন্ত্রী পদে রজনীকান্তকে দেখার দাবি তুলে অনেক দিন আগে থেকেই তামিলনাড়ুর বিভিন্ন শহরে পোস্টার পড়তে শুরু করেছে। রজনী মাক্কাল মান্দ্রামের সদস্যদের মুখে এখন একটাই কথা, আন্নাকে তাঁরা মুখ্যমন্ত্রীর আসনে দেখতে চান। কারণ তাঁদের বিশ্বাস, একমাত্র রজনীকান্তই (Rajinikanth) পারবেন রাজ্যে পরিবর্তনের ঝড় তুলতে। সেই স্বপ্নই এবার পূরণ হতে চলেছে সম্ভবত।

Web Title: Superstar rajinikanth to launch his own political party in january

Next Story
‘আমি রূপান্তরকাম’, অস্কার মনোনীত হলিউড অভিনেত্রীর বিস্ফোরক স্বীকারোক্তিelliot-page
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com