বড় খবর

সুশান্ত কাণ্ড: ঘটনার পুননির্মাণ করছে সিবিআই

সিবিআই সূত্রের খবর, আজ গোয়েন্দারা সুশান্তের বন্ধু ও দুই পরিচারককে মূলত অভিনেতার জীবনযাপন সম্পর্কে জিজ্ঞাসাবাদ করেন।

Sushant Singh Rajput
সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা মামলায় সিবিআই দল ১৪ জুনের ঘটনাকে ধারাবাহিকভাবে সাজিয়ে তদন্ত করা শুরু করেছে। সেই শনি ও রবিবার বান্দ্রার ফ্ল্যাটে ঠিক কী কী ঘটেছিল সেই প্লট সাজিয়েছে সিবিআই। জিজ্ঞাসাবাদের জন্য আন্ধেরির ওয়াটারস্টোন রিসর্টেও গিয়েছিল, যেখানে গত বছর প্রায় দু’মাস ধরে ছিলেন অভিনেতা।

সিবিআইয়ের এক আধিকারিক বলেছেন, যে আত্মহত্যার দিন সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে তাঁর বন্ধু সিদ্ধার্থ পিঠানী এবং বাড়ির কর্মচারীকে সেদিন যা যা ঘটেছিল, তা পুনরায় বিবৃতি সহ ঘটনার দৃশ্য সিবিআইয়ের সামনে তুলে ধরতে হয়েছে।

সুশান্ত সিং রাজপুত মামলায় অভিনেতা ও তার পরিবারকে তলব করার পর যে তথ্য উঠে এসেছে তা রিয়া চক্রবর্তীর আইনজীবী, সতীশ মনীশেণ্ডি মানতে নারাজ। তিনি বলেন,” রিয়া চক্রবর্তী এবং পরিবার উপস্থিত হওয়ার জন্য এখনও পর্যন্ত সিবিআইয়ের কাছ থেকে কোনও তলব শুরু হয়নি। এই মুহূর্তে কোনও জল্পনা অনুমান করার দরকার নেই”।

সিদ্ধার্থ, নীরজ ও দীপেশ এক এক করে সান্ট্রাক্রুজের কলিনায় ডিআরডিও-র গেস্টহাউসে এসে পোঁছন। এখানেই গত বৃহস্পতিবার রাত থেকে রয়েছেন সিবিআইয়ের গোয়েন্দারা। ১৪ জুন যখন বান্দ্রার ফ্ল্যাটে সুশান্তের ঝুলন্ত দেহ মেলে, তখন এই তিন জনই সেই ফ্ল্যাটে ছিলেন। এর আগে শুক্রবার নীরজ ও সিদ্ধার্থকে এক দফা জিজ্ঞাসাবাদ করেছিলেন সিবিআইয়ের গোয়েন্দারা।

সিবিআই সূত্রের খবর, আজ গোয়েন্দারা সুশান্তের বন্ধু ও দুই পরিচারককে মূলত অভিনেতার জীবনযাপন সম্পর্কে জিজ্ঞাসাবাদ করেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sushant singh rajput case cbi recreates events of june 14

Next Story
টিভি ও সিনেমার শুটিংয়ের জন্য নতুন গাইডলাইন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com