বড় খবর

রিয়াকে সাহায্য করছেন সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ, দাবি পরিবারের

সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি, তার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী এবং বোন মিতু সিংকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে।

রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যকাণ্ডে নয়া মোড়। সুশান্তের বাবার উকিল বিকাশ সিং প্রকাশ্যে নিয়ে এসেছেন চাঞ্চল্যকর তথ্য। তিনি মনে করেন, সিদার্থ পিঠানির হাবভাব সন্দেহজনক। এফআইআর দায়ের করার পর থেকে রিয়া চক্রবর্তীকে সাহায্য করা শুরু করেছেন পিঠানি।

বিকাশ সিং বলেন, এফআইআর দায়ের করার পর সিদার্থ যে শব্দ প্রয়োগ করে রিয়াকে মেইল করেছে। তা থেকে বোঝা যাচ্ছে, যে রিয়ার সঙ্গে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা নিয়ে যোগসূত্র রয়েছে সিদ্ধার্থের। জেরা করলেই সত্য ঘটনা সামনে আসতে পারে।

গত সপ্তাহে সিবিআই সুশান্ত সিং রাজপুতের মামলা হাতে নেওয়ার পর তদন্ত শুরু হয়েছে রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবারকে ঘিরে। সিবিআই রিয়া ও অন্যদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। অভিনেত্রী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ তুলে গত মাসে সুশান্তের বাবা কে কে সিং পাটনায় একটি এফআইআর দায়ের করার পরই একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসতে শুরু করেছে।

আইপিসি-র ৩০৬, ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৫০৬ ও ১২০ বি ধারায় পাটনা থানায় এফআইআর দায়ের করেছেন সুশান্তের বাবা। রিয়াকে জেরা করার পর সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি, তাঁর প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী এবং বোন মিতু সিংকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sushant singh rajput case sushants family lawyer says siddharth pithani helping rhea

Next Story
সুশান্ত কথা বলছেন দিদিদের প্রসঙ্গে, ভিডিও ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com