scorecardresearch

বড় খবর

‘পেশাদার তদন্ত’ চলছে সুশান্ত মৃত্যু মামলার, সাফ জানাল সিবিআই

আইনজীবী বিকাশ সিং বলেন মাদক-সংক্রান্ত বিষয়গুলিতে সমস্ত মনোযোগ ঘুরিয়ে দেওয়া হচ্ছে। এনসিবি নিজেরাই বলিউড তারকাদের “ফ্যাশন প্যারেড” পরিচালনা করে।

‘পেশাদার তদন্ত’ চলছে সুশান্ত মৃত্যু মামলার, সাফ জানাল সিবিআই
সুশান্ত সিং রাজপুত

সুশান্তের মৃত্যুর পিছনে ড্রাগ যোগ ছিল কি না তা জানতে ইতিমধ্যেই রিয়া চক্রবর্তী-সহ ২০ জনকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কিন্তু অভিনেতার মৃত্যুতে কারা কারা জড়িত সে ব্যাপারে সিবিআই তদন্তের গতি নিয়ে সম্প্রতি প্রশ্ন তুলেছিল। এরপর সিবিআইয়ের তরফে জানান হয় তাঁরা পেশাদার তদন্ত চালাচ্ছে এবং সম্ভাব্য কোনও দিকই উড়িয়ে দেওয়া হচ্ছে না।

একটি বিবৃতিতে সিবিআই জানায়, “সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে জাতীয় তদন্তকারী সংস্থা পেশাদার তদন্ত চালিয়ে যাচ্ছে। মামলার সমস্ত দিকে লক্ষ্য রাখা হচ্ছে। এখনও পর্যন্ত কোনও কিছুই উড়িয়ে দেওয়া হয়নি।”

প্রসঙ্গত, ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের (৩৪) অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় অভিনেতার দেহ পাওয়া যায়। ১৯ অগাস্ট এই মামলাটি নিজেদের কাছে নেয় সিবিআই। তদন্তের দায়িত্ব গ্রহণের একমাসেরও বেশি সময় পর মামলার অগ্রগতি সম্পর্কে সিবিআইয়ের কাছ থেকে আপডেটের দাবি জানিয়ে বিভিন্ন মহল থেকে আহ্বান জানানো হয়েছে।

গত সপ্তাহে এক সাংবাদিক সম্মেলনে অভিনেতার পরিবারের আইনজীবী বিকাশ সিং বলেন মাদক-সংক্রান্ত বিষয়গুলিতে সমস্ত মনোযোগ ঘুরিয়ে দেওয়া হচ্ছে। এনসিবি নিজেরাই বলিউড তারকাদের “ফ্যাশন প্যারেড” পরিচালনা করে। তিনি এও বলেন, “আজ আমরা অসহায় যেহেতু আমরা জানি না মামলাটি কোন দিকে যাচ্ছে। সাধারণত সিবিআই একটি প্রেস ব্রিফিং করে। তবে এই ক্ষেত্রে, আজ অবধি, সিবিআই কী জেনেছে তা নিয়ে প্রেস ব্রিফিং করেনি। এটি একটি অত্যন্ত গুরুতর বিষয়।” সোশাল মিডিয়াতেও এ বিষয়ে নিজের ক্ষোভ ব্যক্ত করেছেন বিকাশ সিং।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushant singh rajput death case cbi says no aspect ruled out