scorecardresearch

বড় খবর

Sushant Singh Rajput: প্রয়াত অভিনেতার নামে জাতীয় চলচ্চিত্র পুরস্কার চালুর পরিকল্পনা কেন্দ্রের

সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকীতে অনুরাগীদের জন্য সুখবর!

sushant singh rajput, bollywood

Sushant Singh Rajput’s Death Anniversary: ১৪জুন, আজ ঠিক একবছর পূর্ণ হল সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর। প্রয়াত অভিনেতার স্মরণে ইতিমধ্যেই নেটদুনিয়ায় শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন-বার্তার বন্যা বয়ে গিয়েছে। তার মাঝেই অনুরাগীদের জন্য প্রকাশ্যে এল এক সুখবর। সুশান্ত সিং রাজপুতের নামে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘোষণা করতে চলেছে কেন্দ্রীয় সরকার।

সূত্রের খবর, ইতিমধ্যেই প্রয়াত অভিনেতার নামে পুরস্কার চালু করার প্রস্তাব গিয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার কমিটির কাছে। তবে রাজনৈতিকমহলের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, আমলাতন্ত্রের জন্যই নাকি সেই পরিকল্পনা বাস্তবায়িত হতে দেরি হচ্ছে। কেন্দ্রীয় সরকার সূত্রে খবর, যত দ্রুত সম্ভব এই প্রস্তাবের প্রেক্ষিতে পদক্ষেপ করবে মোদী সরকার। সংশ্লিষ্ট পুরস্কার কমিটির কিছু নিয়ম-নীতির জন্যই এই বাস্তবায়িত হওয়ার পথে এই পরিকল্পনা আপাতত থমকে গিয়েছে। তবে আশা করা হচ্ছে, খুব শিগগিরিই কেন্দ্রীয় সরকারের তরফে সুশান্ত সিং রাজপুতের নামে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘোষণা করা হবে।

প্রসঙ্গত, গত এক বছরের মধ্যে এর আগেও প্রয়াত অভিনেতার নামে পুরস্কার ঘোষণার একাধিক খবর শোনা গিয়েছিল। তবে দিন গড়ালেও এখনও সেই পরিকল্পনা বাস্তবায়িত হয়নি। এর মাঝেই থিতিয়ে গিয়েছে সুশান্তের মৃত্যুতদন্তও। অনুরাগীদের আক্ষেপ, প্রিয় অভিনেতার মৃত্যুর একবছর গড়ালেও এখনও অবধি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে কোনওরকম ফলপ্রসূ জবাব মেলেনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushant singh rajput modi government to starts national award after sushant singh rajputs name