scorecardresearch

বড় খবর

৩ বছর আগেই প্রয়াত মালিক! এবার সুশান্তের কাছেই চলে গেল ‘প্রিয় ছায়াসঙ্গী’

শোকাহত রাজপুত পরিবার।

৩ বছর আগেই প্রয়াত মালিক! এবার সুশান্তের কাছেই চলে গেল ‘প্রিয় ছায়াসঙ্গী’
সুশান্ত সিং রাজপুত

অনেক আগেই মালিক চলে গিয়েছেন পরপারে। এবার সুশান্ত সিং রাজপুতের কাছের বন্ধুও পাড়ি দিল তাঁর কাছেই। দুই বন্ধুর দেখা হবে অন্যলোকে।

সুশান্তের মৃত্যুর পর খাবার মুখে তোলেনি সে। দিনরাত খুঁজে চলেছিলেন প্রিয় মালিককে। কোথায় সে, যে সবসময়ে গায়ে-মাথায় হাত বুলিয়ে আদর করে কাছে ডেকে নেন। অবলা প্রাণীরা মুখ ফুটে না বললেও তাদের আচরণ দেখে বোঝা যায়। সুশান্তের দিদিই তখন জানিয়েছিলেন পোষ্য ফাজের দিন কাটছে সুশান্তের অপেক্ষায়। এবার বোধহয় সেই অপেক্ষার অবসান। কারণ, চিরতরে ইহলোক থেকে বিদায় নিল ফাজও।

মঙ্গলবার সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং টুইট করে জানান, “অনেকটা পথ ফাজ! তুমি তোমার স্বর্গীয় বন্ধুর কাছে গেলে। খুব তাড়াতাড়ি দেখা হবে। ততদিন অবধি কষ্টে থাকব। ফাজ আর নেই!”

[আরও পড়ুন: ‘বাহুবলী থেকে কোটি কোটি টাকা কামিয়ে কিচ্ছু দাওনি..’, করণ জোহরকে ধুয়ে দিলেন রাজামৌলী]

প্রসঙ্গত, ফাজ সুশান্তের সঙ্গে তাঁর ফ্ল্যাটেই থাকত। প্রয়াত অভিনেতার সর্বক্ষণের সঙ্গী ছিল। শুট থেকে বাড়ি ফিরে তার সঙ্গেই সময় কাটাতেন সুশান্ত। এমনকী তাঁর প্রয়াণের পরও খবরের শিরোনামে এসেছিল ফাজ। এবার আড়াই বছর পর সে-ও চলে গেল মালিকের কাছেই।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন রহস্যজনকভাবে মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের। গোটা দেশকে নাড়িয়ে দিয়েছিল অভিনেতার এমন অস্বাভিক মৃত্যু।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushant singh rajputs beloved pet fudge dies