scorecardresearch

বড় খবর

‘তোমাকে ভীষণ মিস করছি’, সুশান্তের জন্মদিনে পুরনো ভিডিও দিয়ে আবেগপ্রবণ রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুত-স্মরণে কঙ্গনা-অনুষ্কারাও। অভিনেতার দিদি নিলেন নয়া প্রতিজ্ঞা।

Sushant Singh Rajput's birthday, Sushant Singh Rajput, Rhea Chakraborty, সুশান্ত সিং রাজপুত, সুশান্তের জন্মদিন, রিয়া চক্রবর্তী, অনুষ্কা শজ্ঞমা, কঙ্গনা রানাউত, bengali news today
সুশান্ত সিং রাজপুত

প্রায় বছর দুয়েক হল প্রিয় মানুষটি চলে গিয়েছে না ফেরার দেশে। প্রেমিকের মৃত্যু নিয়ে শোক করার সময়ও পাননি! পরিবর্তে জুটেছে কটাক্ষ-সমালোচনা। ‘গোল্ড ডিগার’, ‘ডাইনি’র মতো নিম্নমানের তকমাও জুটেছে কপালে। হেনস্তা হতে হয়েছে লাইমলাইট থেকে দূরে থাকা তাঁর মধ্যবিত্ত পরিবারকেও। তবুও সুশান্তের সঙ্গে কাটানো স্মৃতি আঁকড়ে নিজের মতো করে বেঁচে রয়েছেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। আজ সেই প্রিয়জনের জন্মদিনেও ফিরে দেখলেন কাটানো সময়গুলো। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) পুরনো শেয়ার করে স্মৃতির সরণিতে হাঁটলেন প্রাক্তন প্রেমিকা রিয়া।

অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে দেখা গেল, জিমে শরীরচর্চার মাঝেই মজার কান্ড-কারখানায় মেতেছেন রিয়া-সুশান্ত। জিমের পোশাকে একেকবার একেকরকম পোজে কোমর দোলাচ্ছেন অভিনেতা, আবার কখনও বা প্রেমিকাকে কাছে টেনে নিচ্ছেন। ইনস্টাগ্রামে এমন সুমধুর সময়ের কথা তুলে ধরে স্মৃতিমেদুর রিয়া বলছেন- “তোমাকে ভীষণ মিস করছি।”

বেঁচে থাকলে আজ ৩৬-এ পা রাখতেন সুশান্ত সিং রাজপুত। তবে ২০২০ সালে অগণিত ভক্তদের কাঁদিয়ে তিনি চলে গিয়েছেন না ফেরার দেশে। কোনও ‘গডফাদার’ ছাড়াই যেমন বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন, পড়াশোনার দিক থেকে ছিলেন মেধাবী। শুটের ফাঁকে অবসর পেলেই জ্যোতির্বিদ্যা চর্চা করতেন। এহেন তারকার আকস্মিক মৃত্যুতে গোটা দেশ কেঁদেছিল। বিনোদুনিয়া থেকে রাজ্য-রাজনীতিতেও তোলপাড় কম হয়নি। তবে তাঁর অভিনীত সিনেমার মধ্য দিয়েই সুশান্ত আজীবন বেঁচে থাকবেন অনুরাগীদের মনে। আজ, ২১ জানুয়ারি সুশান্তের জন্মবার্ষিকীতে তাই ভগ্ন হৃদয়ে তাঁকে স্মরণ করেছেন বান্ধবী রিয়া চক্রবর্তী থেকে ইন্ডাস্ট্রির সহকর্মীরা।

[আরও পড়ুন: সাইনাকে উদ্দেশ্য করে কুরুচিকর টুইটের জের! অভিনেতা সিদ্ধার্থকে সমন পুলিশের]

সুশান্তের ছবি শেয়ার করে ভগ্নহৃদয়ে তাঁর কথা মনে করেছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma), বাণী কাপুররা। দূরবীক্ষণ যন্ত্রের পাশে দাঁড়িয়ে থাকা সুশান্তের ছবি দিয়ে কঙ্গনার (Kangana Ranaut) মন্তব্য, “জন্মদিনের অনেক শুভেচ্ছা আকাশের এই তারাকে।”

বিকাশ গুপ্তার ভাই সিদ্ধার্থ গুপ্তার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন সুশান্ত। তাঁর সঙ্গে কাটানো পুরনো অনেক মজার মুহূর্ত কোলাজ করে একটি ভিডিও শেয়ার করেছেন সিদ্ধার্থ। যা দেখে আবেগে ভাসছেন নেটজনতা।

প্রয়াত অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি (Sweta Singh Kirti) ভাইয়ের জন্মদিনকে সুশান্তের দিন বলে তকমা দিয়েছেন। শুধু তাই নয়, পুরনো ভিডিও শেয়ার করে তিনি প্রতিজ্ঞাবদ্ধ হয়েছেন যে প্রয়াত ভাই সুশান্তের সব স্বপ্ন তিনি পূরণ করবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushant singh rajputs birthday rhea chakraborty shares goofy video anushka kangana remembered him