scorecardresearch

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর করলেন সুশান্তের বাবা

চার সদস্যের একটি দল মুম্বইয়ে পাঠানো হয়েছে। যাঁরা মুম্বই পুলিশের কাছ থেকে কেস ডায়েরি এবং অন্যান্য গুরুত্বপূর্ণ কাগজপত্র সংগ্রহ করবে।

সুশান্তের মৃ্ত্যু রহস্য নয়া মোড়। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় পাটনা পুলিশ মঙ্গলবার প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর নামে এফআইআর দায়ের করেছে। জানা গিয়েছে সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়েছে।

পাটনা সেন্ট্রাল জোনের ইন্সপেক্টর জেনারেল সঞ্জয় সিং বলেন, “সুশান্ত সিং রাজপুতের বাবার অভিযোগের ভিত্তিতে আত্মহত্যার প্ররোচনা সহ বিভিন্ন ধারায় অভিনেতা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, চার সদস্যের একটি দল মুম্বইয়ে পাঠানো হয়েছে। যাঁরা মুম্বই পুলিশের কাছ থেকে কেস ডায়েরি এবং অন্যান্য গুরুত্বপূর্ণ কাগজপত্র সংগ্রহ করবে।

সুশান্তের বাবা পাটনা পুলিশ স্টেশনে দায়ের করা অভিযোগে বলেছেন, “আমার ছেলে তার অভিনয় ক্যারিয়ারের শীর্ষে ছিল ২০১৯ সালের মে পর্যন্ত। এরপরই, রিয়া এবং তার আত্মীয়রা আমার ছেলের সঙ্গে পরিকল্পনা মাফিক এবং ইচ্ছাকৃত ষড়যন্ত্র করে ঘনিষ্টতা বাড়াতে থাকে। যাতে রিয়া চলচ্চিত্র জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারে এবং নজর রাখতে পারে সুশান্তের সম্পত্তির উপর। পরে তাকে প্ররোচনায় ফেলে একটি বাড়ি ভাড়া করার পিছনে জোর দিতে থাকে। যে বাড়িটি ভুতুড়ে। যা আমার ছেলের উপর প্রভাব ফেলেছিল।”

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushant singh rajputs father files complaint against actor rhea chakraborty