বড় খবর

সুশান্তকে ভূতুড়ে বাড়ি ভাড়া নিতে হয়েছিল, অভিযোগ বাবার

কথোপকথনের চ্যাট বক্সের স্ক্রিনশট শেয়ার করেছিলেন এবং দুঃখ প্রকাশ করেছিলেন , তাঁকে সমস্ত কিছুর হাত থেকে রক্ষা করতে পারলাম না।

সুশান্তের আত্মহত্যা প্ররোচনায় ন্যায় বিচার চায় পরিবার। গতকাল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় পাটনা পুলিশ মঙ্গলবার প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর নামে এফআইআর দায়ের করেছে। জানা গিয়েছে সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়েছে।

সুশান্তের বাবা পাটনা পুলিশ স্টেশনে দায়ের করা অভিযোগে বলেছেন, “আমার ছেলে তার অভিনয় ক্যারিয়ারের শীর্ষে ছিল ২০১৯ সালের মে পর্যন্ত। এরপরই, রিয়া এবং তার আত্মীয়রা আমার ছেলের সঙ্গে পরিকল্পনা মাফিক এবং ইচ্ছাকৃত ষড়যন্ত্র করে ঘনিষ্টতা বাড়াতে থাকে। যাতে রিয়া চলচ্চিত্র জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারে এবং নজর রাখতে পারে সুশান্তের সম্পত্তির উপর। পরে তাকে প্ররোচনায় ফেলে একটি বাড়ি ভাড়া করার পিছনে জোর দিতে থাকে। যে বাড়িটি ভুতুড়ে। যা আমার ছেলের উপর প্রভাব ফেলেছিল।”

অন্যদিকে, ভাইয়ের জন্য বিচার চেয়ে ফেসবুকে পোস্ট সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কৃতির। বুধবার সকালে যে পোস্টটি করে, তাতে তিনি বলেন, সত্যের যদি দাম না থাকে , তাহলে কিছুই কখনও হবে না!#justiceforsushantsinghrajput #supportandfight।” কয়েক দিন আগে শ্বেতা সিং কৃতি তার ভাইয়ের সঙ্গে কথোপকথনের চ্যাট বক্সের স্ক্রিনশট শেয়ার করেছিলেন এবং দুঃখ প্রকাশ করেছিলেন , তাঁকে সমস্ত কিছুর হাত থেকে রক্ষা করতে পারলাম না।

উল্লেখ্য, সপ্তাহখানেক আগে সাইবার অপরাধদমন শাখা-সহ খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও এ নিয়ে হস্তক্ষেপের আর্জি জানিয়ে , একেবারে থানায় গিয়ে অভিযোগ জানিয়েছন রিয়া। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর জন্য তাঁকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন নেটিজেনদের একাংশ। কটূক্তির সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ বা খুনের হুমকিও পেয়েছেন তিনি।

 

Read the full story in English

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sushant singh rajputs sister shweta singh kirti if truth doesnt matter nothing ever will

Next Story
রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর করলেন সুশান্তের বাবা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com