ন্যায় বিচার চাইতে ‘নোংরা কথা’ বলবেন না, অনুরোধ সুশান্তের দিদির

সুশান্ত মামলায় যাতে ন্যায় বিচার হয়, তদন্তে স্বচ্ছতা থাকে সেই আবেদন করেই প্রধানমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লিখেছেন শ্বেতা।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: August 2, 2020, 04:18:10 PM

সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি অনুগামীদের “খারাপ ভাষা”র ব্যবহার এড়িয়ে যেতে অনুরোধ করেছেন। তিনি টুইটারে অনুরোধ করেছেন।

তিনি টুইটে মন্তব্য করেছেন, “আমি প্রত্যেককে সুশান্তের মৃত্যুকে ঘিরে খারাপ ভাষা ব্যবহার থেকে বিরত থাকার জন্য অনুরোধ করছি। আমি জানি বিরক্তি ও হতাশা রয়েছে তবে আমরা এই লড়াইকে বিজয়ী করব কারণ সত্য এবং ঈশ্বর আমাদের সঙ্গে আছেন। সত্যের সঙ্গে আমাদের একসঙ্গে দাঁড়ানো দরকার”।

অন্যদিকে, প্রধানমন্ত্রীর দ্বারস্থ অভিনেতার দিদি শ্বেতা সিং কৃতি। সুশান্ত মামলায় যাতে ন্যায় বিচার হয়, তদন্তে স্বচ্ছতা থাকে সেই আবেদন করেই প্রধানমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লিখেছেন শ্বেতা। এই মামলায় যাতে দ্রুত ব্যবস্থা নেওয়া হয়, সেই আবেদনও করেছেন তিনি।

চিঠিতে প্রধানমন্ত্রীকে শ্বেতা সিং কৃতি লিখেছেন, ”স্যার, কোথাও গিয়ে আমার মনে হয়েছে আপনি সত্যের পক্ষে দাঁড়িয়েছেন। আমরা ভীষণই সাধারণ পরিবার থেকে উঠে এসেছি। আমার ভাই যখন বলিউডে ছিল, তখন তাঁর কোনও গডফাদার ছিল না। এখনও আমাদের পাশে দাঁড়ায় এমন কেউ নেই। আপনার কাছে অমার অনুরোধ, অবিলম্বে এই কেসটি খতিয়ে দেখা হোক এবং নিশ্চিত করা হোক, গোটা প্রক্রিয়া যেন স্বচ্ছভাবে হয়। কোনও প্রমাণ যেন লোপাট না হয়। আশা রাখছি ন্যায়বিচার জয়লাভ করবে।”

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sushant singh rajputs sister shweta singh kirti stand together for the truth without being nasty

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
দিদি বনাম দাদা
X