বড় খবর

দাদা সাহেব ফালকে পুরস্কার: সেরা অভিনেতা (ক্রিটিকস) সুশান্ত সিংকে, আর কারা তালিকায়?

ছপকে নজরকাড়া অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হয়েছেন দীপিকা পাড়ুকোন। ছপকে তাঁর সহ-অভিনেতা বিক্রান্ত মেসে পেলেন সেরা সহ-অভিনেতার পুরস্কার

ঘোষণা হল দাদা সাহেব ফালকে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব পুরস্কার। সেরা অভিনেতা হিসেবে  (ক্রিটিকস) পুরস্কার পেলেন সুশান্ত সিং রাজপুত। তাঁকে মরণোত্তর এই সম্মান দেওয়া হয়েছে। চিঁচোড়ে ছবিতে অভিনয়ের জন্য এই পুরস্কার দেওয়া হয় তাঁকে। সেরা ছবির বিভাগে পুরস্কৃত তানহাজি: দা আনসাং ওয়ারিয়র। সেরা পরিচালক অনুরাগ বসু। লুডো ছবি পরিচালনার জন্য তাঁকে এই পুরস্কার দেওয়া হয়েছে। ইরফান খানের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি আংরেজি মিডিয়াম। সেই ছবিতে অভিনয়ের সুবাদে সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেলেন হোমি আদাজানি।

ছপকে নজরকাড়া অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হয়েছেন দীপিকা পাড়ুকোন। ছপকে তাঁর সহ-অভিনেতা বিক্রান্ত মেসে পেলেন সেরা সহ-অভিনেতার পুরস্কার। এদিকে, দক্ষিণী ছবি কাঞ্চনার বলিউড রিমেক লক্ষ্মী ছবিতে অভিনয় করে সেরা অভিনেতার পুরস্কার পান অক্ষয় কুমার। আর একই ছবিতে অভিনয় করে সেরা অভিনেত্রী  (ক্রিটিকস চয়েস) হয়েছেন কিয়ারা আডবানি। অভিনেত্রী হিসেবে তাঁর প্রথম পুরস্কার ইনস্টাগ্রামে পোস্ট করে লক্ষ্মীর প্রযোজক-পরিচালককে ধন্যবাদ জানান কিয়ারা।

ছবির পাশাপাশি টিভি, সঙ্গীত এবং ওটিটি প্ল্যাটফর্মের বিষয়েও দেওয়া হয় এই পুরস্কার।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sushant singh was conferred with best actor critics award in dada saheb phalke award entertainment

Next Story
দ্বিতীয় সন্তানের মা হলেন করিনা, পটৌডি-কাপুর পরিবারে খুশির হাওয়াTaimur Ali Khan, Instagram, Kareena Kapoor Khan, Mothers Day
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com