scorecardresearch

বড় খবর

মোদির সঙ্গে প্রেম! এদিকে ‘লাল সিং’- প্রিমিয়ারে প্রাক্তনের হাত ধরে হাজির সুস্মিতা

ভ্রান্তিবিলাস! অনুরাগীদের প্রশ্ন, ‘আরে হচ্ছেটা কি?’

মোদির সঙ্গে প্রেম! এদিকে ‘লাল সিং’- প্রিমিয়ারে প্রাক্তনের হাত ধরে হাজির সুস্মিতা
'লাল সিং চাড্ডা'র প্রিমিয়ারে প্রাক্তন প্রেমিক রোমান শলের সঙ্গে সুস্মিতা সেন

সুস্মিতা সেন, ললিত মোদির সম্পর্ক প্রকাশ্যে আসতেই তুমুল চর্চা নেটপাড়ায়। তবে কটুক্তি-সমালোচনা যতই হোক, দুই তারকার প্রেম যে জমে ক্ষীর, নেটদুনিয়ার চোখ রাখলেই সেই মিষ্টি সম্পর্ক মাঝেমধ্যে চোখে পড়ে। কিন্তু এ কী! মোদির সঙ্গে প্রেমের মাঝেই প্রাক্তন রোমান শলের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’র প্রিমিয়ারে হাজির সুস্মিতা সেন। পাপ্পারাজিদের ক্যামেরায় সেই দৃশ্য ধরা পড়তেই শোরগোল।

বিভ্রান্ত অনুরাগীরা! তাঁদের মন্তব্য, ‘আরে চলছেটা কি?’ বুধবার ছিল ‘লাল সিং চাড্ডা’র প্রিমিয়ার। সেখানেই প্রাক্তন প্রেমিক রোমান শলকে দেখা যায় সুস্মিতা সেনকে অনুসরণ করে প্রেক্ষাগৃহের ভিতরে প্রবেশ করতে। সুস্মিতা পাপ্পারাজিদের দেখে শুভেচ্ছা বিনিময় করলেও রোমান কিন্তু এড়িয়ে যান। সেই ভিডিও-ই নেটদুনিয়ায় এখন ভাইরাল।

জোয়া আখতার, জাভেদ জাফরি থেকে শুরু করে সইফ-করিনা, রণবীর-দীপিকার মতো তারকারা যখন’লাল সিং চাড্ডা’র প্রিমিয়ারে জুটিতে প্রবেশ করছেন, ঠিক তখনই সুস্মিতা-রোমানের একসঙ্গে প্রিমিয়ারে আসার বিষয়টি নজর কেড়েছে অনেকেরই।

[আরও পড়ুন: সংকটজনক রাজু শ্রীবাস্তব, দিল্লি পৌঁছলেন কমেডিয়ানের স্ত্রী]

ভাইরাল ওই ভিডিওতে দেখা গেল। ‘লাল সিং চাড্ডা’র প্রিমিয়ারে সুস্মিতার মেয়ে আলিশার হাত ধরে প্রবেশ করলেন প্রাক্তন প্রেমিক রোমান শল। সোজা হলে ঢুকে যান তিনি। উল্লেখ্য, সম্প্রতি সুস্মিতার মায়ের জন্মদিনের পার্টিতেও রোমানকে দেখা গিয়েছিল। তাহলে কি পুরনো প্রেম-ই আবার জোড়া লাগতে চলেছে? নাকি ললিত মোদির সঙ্গে প্রেমের মাঝেই বন্ধুত্ব অটুট রেখে সুসম্পর্ক বজায় রাখছেন সুস্মিতা সেন? প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, গতবছর ডিসেম্বর মাসেই রোমান শলের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন সুস্মিতা সেন। জানান, প্রেম অনেক আগে বিদায় নিলেও বন্ধুত্ব এখনও অটুট রয়েছে তাঁদের। এদিকে জুলাই মাসেই আইপিএল কেলেঙ্কারিতে অভিযুক্ত ফেরার ললিত মোদির সঙ্গে তাঁর প্রেমের কথা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। তার মাঝেই প্রাক্তন রোমান শলের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’র প্রিমিয়ারে দুজনকে একসঙ্গে দেখে ভক্তদের মন্তব্য, “কাহানি মে টুইস্ট..”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushmita sen attends laal singh chaddha special screening with rohman shawl