বড় খবর

২০২১ সালে খুব চড়াই-উতরাই গিয়েছে! এখন ভাল আছি’, বিচ্ছেদের পর মুখ খুললেন সুস্মিতা

কাশ্মীরি প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে শেষমেশ মুখ খুললেন অভিনেত্রী।

সুস্মিতা সেন

বছরের শেষে নিজেকে অনেক বেশিই মোটিভেটেড রাখতে হয়। তবেই নতুন বছরে এগিয়ে যেতে সুবিধা হয়। অভিনেত্রী এবং প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন ( Sushmita Sen ) কিন্তু একেবারেই সেই ভাবনায় বিশ্বাসী! কারণেই পুরনো বছরের শেষে এক অসাধারণ নোট লিখে মনের ভাব ব্যক্ত করেছেন তিনি। 

চড়াই উৎরাই সব মিলিয়ে এই বছরকে অভূতপূর্ব বলেই উল্লেখ করেছেন সুস্মিতা। ইনস্টাগ্রামে পোস্ট শেয়ার করেই লেখেন, মেয়েরা প্রশংসা শুনতে ভালবাসে। আর আমার জীবনে এমন মানুষের সংখ্যা অগুনতি। সঙ্গেই অনুরাগীদের উদ্দেশ্যে জানিয়েছেন অসংখ্য ধন্যবাদ, তার চলার পথে সঙ্গী হওয়ার কারণে ভীষণ খুশি সুস্মিতা। অনেক কিছু ঘটে গিয়েছে, এখন অনেক ভাল আছেন। সব মিলিয়ে এই বছর বেশ অন্যরকম কাটিয়েছেন অভিনেত্রী। 

প্রসঙ্গেই সুস্মিতা বলেন, ‘নতুন করে অনেক কিছু অনুভব করেছেন। সকলের প্রতিই কৃতজ্ঞ – যা কিছু ভাল আমার জীবনে ঘটেছে তার জন্য খুশি। দর্শকরা আমার জীবনের এক অবিচ্ছেদ্য অংশ, অপেক্ষায় রয়েছি ২০২২ এর সুন্দর মুহূর্তের জন্য। নিজের মধ্যে আশা রাখুন, ইতিবাচক মনোভাব বজায় রাখুন।’

দিন কয়েক আগেই, কাশ্মীরি প্রেমিক রহমান শালের সঙ্গেই সম্পর্কের ইতি ঘটেছে তার। সেই সম্পর্কেও ইনস্টাগ্রামে জানিয়েছিলেন তিনি – আজীবন ভাল বন্ধু থাকবেন সেই স্বীকারোক্তিও করেছিলেন নিজেই। সঙ্গেই এইবছর শারীরিক ভাবেও বেশ সমস্যার সম্মুখীন হন। সবশেষে আগামীতে আরও ভাল থাকার অঙ্গীকার নিয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sushmita sen penned down a heartfelt note about this year

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com