বড় খবর

‘সবসময়ে কামড়ানোর দরকার নেই, ফোঁস করলেই যথেষ্ট!’, বিচ্ছেদের পর মন্তব্য সুস্মিতা সেনের

তাহলে কী বক্তব্যের নিশানা প্রাক্তন প্রেমিকের দিকেই?

সুস্মিতা সেন

মা দুগ্গার ভক্ত বলে কথা! আর মনের দিক থেকে শক্ত হবে না? অভিনেত্রী সুস্মিতা সেন ( Sushmita Sen ) সবসময়ই আদর্শ উদাহরণ। তার কাজ, তার ব্যক্তিত্ব সকলের কাছে অনুপ্রেরণা। বর্তমানে আর্যা চরিত্রে দাঁপিয়ে বেড়াচ্ছেন ডিজিটাল প্ল্যাটফর্মে। জায়গা করে নিয়েছেন দর্শকদের মনেও। তার সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে ঝলক মিলছে চমকপ্রদ বক্তব্যের। 

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেই অভিনেত্রী জানান, সবসময় কামড়ানোর দরকার নেই একটু ফোঁস করলেই হল। তোমাদের সকলের আর্যা, ভালোবাসি। একথা অস্বীকার করার নয় তিনি সবসময় পরিস্থিতি দক্ষতার সঙ্গে সামলাতে ভালবাসেন। এক দাপুটে এবং অসাধারণ ব্যক্তিত্বের অধিকারী সুস্মিতা ব্যক্তিগত জীবনেও বেজায় প্রভাবশালী। পারিবারিক জীবনেও নিজেকে বেঁধে রেখেছেন দারুণ ভাবে। এতদিন প্রেম এবং ঘর পরিবার একা হাতেই দেখেছেন তবে এবার সম্পূর্ণ ধ্যান একদিকেই। যদিও তাঁর এই বক্তব্যকে অনেকেই বিচ্ছেদের পর মুহূর্তের প্রকাশ বলেই ধরেছেন।

প্রসঙ্গেই বেশ কিছুদিন আগে প্রেমিক রহমানের সঙ্গে সম্পর্কের ইতি ঘটেছে তার। তবে দুজনই ভাল বন্ধু থাকবেন এই ইঙ্গিত দিয়েছিলেন নিজেই। এত দিনের সম্পর্ক শেষ হয় না এত সহজেই! তাই তার রেশ অনেকদিন থাকবে। এমনকি এক সাক্ষাৎকারে তিনি জানান, সবসময় সবকিছুতেই ১০০ শতাংশ দিতে পছন্দ করেন – প্রেমের বাঁধনে যখন ছিলেন ১০০ ভাগ দিয়েই ছিলেন। তবে দরজা বন্ধ হওয়ার খুব প্রয়োজনীয়তা আছে, নইলে দুজন মানুষ আলাদা হতে পারেন না। সম্পূর্ণ মন্তব্যটি নজরে এসেছে অনেকেরই! কাছের কেউ কেউ যথেষ্ট অবাক, আবার কেউ কেউ প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রীর।

এর আগেও এক বঙ্গ তনয়া রানী মুখোপাধ্যায়ের মুখে শোনা যায়, সব বাঙালি মেয়েদের মধ্যেই একজন কালী বাস করে – ব্যতিক্রম নন সুস্মিতা নিজেও। ছবিতে বন্দুক হাতে- স্থির দৃষ্টিতে আর্যা-রুপী সুস্মিতা নিজস্বতায় বিশ্বাসী এবং দৃঢ় প্রতিজ্ঞ। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sushmita sen shared a masterstroke comment via instagram

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com