বড় খবর

‘এটাই নতুন আমি’, অস্ত্রোপচারের পর লুক বদলে বলছেন সুস্মিতা সেন

আপাতত ভাল আছেন, লুক বদলেও বেজায় খুশি অভিনেত্রী

সুস্মিতা সেন

বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। দিন কয়েক আগেই হয়েছে অপারেশন। সুস্থ হওয়ার সঙ্গে সঙ্গেই অনুরাগীদের উদ্দেশ্যে খবর দিতে একেবারে ভোলেননি সুস্মিতা সেন। তবে এবার অস্ত্রোপচারের সঙ্গেই কিছুটা বদলেছেন নিজেকে। 

জন্মদিন উপলক্ষে নিজেই ইনস্টাগ্রামে ভিডিওর মাধ্যমেই শেয়ার করেছেন সুস্থতার বার্তা। বলেন, সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ। প্রত্যেকেই তার উদ্দেশ্যে এত শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন, যথেষ্ট আপ্লুত তিনি। তিনি আরও বলেন, একমাত্র ভগবান জানেন কতটা প্রার্থনা আমার দরকার ছিল, অভিভূত আমি আপনাদের ভালবাসা পেয়ে। তবে বদল এনেছেন নিজের চেহারাতেও। ছোট শোল্ডার লেন্থ চুল, হালকা লিপস্টিক- দারুণ মানিয়েছে তাকে।

এতদিন পর নিজের সঙ্গেই সময় উপভোগ করছেন সুস্মিতা। আরও অনেক কিছু জানাবার আছে সকলকেই তবে সেই জন্য অপেক্ষা করতে হবে। তাঁর অনুরাগীদের সকলেই তাঁর শক্তি, জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ। সঙ্গেই সকলকে দুশ্চিন্তা করতে না করেন তিনি। আগের থেকে এখন অনেক ভাল আছেন। আর কোনও সমস্যা নেই তাঁর। একেবারেই ফুরফুরে মেজাজে দিনযাপন করছেন তিনি। 

প্রসঙ্গত, জন্মদিনের শুভেচ্ছা পেয়েও আনন্দে শিহরিত সুস্মিতা। বলেন ৪৬তম জন্মদিনেও মানুষের এত ভালবাসা এবং শুভকামনা তাকে অনেক আনন্দ দিয়েছে। যখনই দরকার পড়বে তার ফ্যানেদের সঙ্গে মন খুলে কথা বলবেন অভিনেত্রী। নিজের শরীরের ভাল মন্দ সম্পর্কে অবশ্যই জানাবেন। আপাতত শুধুই নতুন করে বাঁচার সময়। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Susmita sen shows gratitude and the new her after operation

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com