scorecardresearch

বড় খবর

শাবা আজাদকে ডেট করছেন হৃতিক! প্রাক্তন স্বামীর প্রেমিকার প্রশংসায় পঞ্চমুখ সুজান

সুজানের আনন্দ যেন আর ধরছে না… শাবায় মজে তিনিও

শাবা আজাদ – সুজান খান – হৃত্বিক রোশন

অবশেষে খোলাসা! বেশ কিছুদিন আগে হৃত্বিক রোশনের ( Hrithik Roshan ) সঙ্গে এক নারীকে দেখার পর থেকেই তার অনুরাগী মহল থেকে সকলের মধ্যেই এক চাপা জিজ্ঞাস্য! আসলে উনি কে? হৃত্বিকের সঙ্গে ডিনার করতে গিয়েই পাপারাজ্জিদের সম্মুখে পড়েন তিনি, আর তারপর থেকেই গুঞ্জন হাওয়ায় ভাসছে। 

তবে মানুষটির পরিচয় দিয়ে অপেক্ষার অবসান ঘটিয়েছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান ( Sussane Khan )। তিনি শাবা আজাদ ( Saba Azad )। তাকে ফিল্মি দুনিয়ায় অনেকেই চেনেন। ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ছবি সুজেন, ক্যাপশনে লেখেন কি দারুণ অনবদ্য সন্ধ্যা কাটিয়েছি, তুমি অসাধারণ, অপার প্রতিভার অধিকারী। স্টেজে অনুষ্ঠান করছিলেন শাবা, ঠিক সেই মুহূর্তেই এই ছবি তুলে শেয়ার করেছেন সুজ। 

Sussanne Khan

শাবা অভিনয় করেছিলেন মুঝসে ফ্রেন্ডশিপ কারোগে ছবিতে। তারপরে সেইভাবে আর দেখা যায়নি ফিল্মি ময়দানে। গতবছর নেটফ্লিকসের ফিলস লাইক ইসকে দেখা গেছে তাকে। আপাতত সোনি লিভ এর রকেট বয়েস সিরিজে অভিনয় করছেন তিনি। যদিও হৃত্বিক এবং শাবার মধ্যে আসলেই সম্পর্ক কি সেটি নিয়ে সন্দেহ রয়েছে এখনও। কেনই বা দুজনে একসঙ্গে সময় কাটাচ্ছেন অথবা সুজেনের সঙ্গেই বা তার সম্পর্ক নিয়েও প্রশ্ন উঠছে। তবে অচেনা সেই চেহারা এখন আর অজানা নয়। 

প্রসঙ্গত, সেদিন হৃত্বিকের হাত ধরেছিলেন শাবা, তাতেই সন্দেহের পারদ আরও বাড়তে থাকে সকলের মনে, বেজায় জলঘোলা হয় সম্পূর্ণ বিষয়টি নিয়ে। মুখ চুল দিয়ে ঢাকা, মাথা নিচু করেই সেদিন বেরিয়ে যান দুজনে, উত্তর না পেয়েই আন্দাজ ক্রমশ বাড়তে থাকে। এখন এই সম্পর্কের বর্তমান আর ভবিষ্যত্ শুধুই সময় বলবে…..

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sussane khan praising about saba khans talent