‘যে চলে গেল, আমরা তাকেই শ্রদ্ধা করতে ভুলে গেছি’, সুশান্ত প্রসঙ্গে সুতপা শিকদার

সুতপা শিকদার এবার কথা বললেন, বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁকে ঘিরে মানুষের প্রতিক্রিয়া দেখে। সেই সঙ্গে শ্রদ্ধা জানালেন অভিনেতাকে।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: June 22, 2020, 04:36:47 PM

সুশান্ত সিং রাজপুতের প্রয়াণের পর মানুষের প্রতিক্রিয়ায় বিরক্ত সদ্যপ্রয়াত ইরফান খানের স্ত্রী সুতপা শিকদার। প্রসঙ্গত, ১৪ জুন মুম্বইয়ে বান্দ্রায় তাঁর নিজের বাড়িতে আত্মহত্যা করেন বছর ৩৪-এর বলিউড তারকা। তারপর থেকেই তাঁকে ঘিরে শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা।

এদিন একটি ফেসবুক পোস্টে সুতপা লেখেন, “দুঃখের সঙ্গে যুঝতে যুঝতে কখনও কখনও অন্যের প্রতি চরম অনুকম্পা তৈরি হতে পারে… ব্যথা থেকে শিক্ষণীয় কিছুর ওপর নজর যেতে পারে। আমি অত্যন্ত কষ্ট পাচ্ছি যখন মানুষ সহানুভূতিশীল হওয়ার অজুহাতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে কাটাছেঁড়া করছেন। যে চলে গেল, আমরা তাকেই শ্রদ্ধা করতে ভুলে গেছি, বা যে রয়ে গেল, তাকেও। সেটা বুঝতে পারলেও অনেকটা সহজ হয় দুঃখটা।”

আরও পড়ুন, অঙ্কিতার বাড়ির নেমপ্লেটে এখনও সুশান্তের নাম…

এমনকী ইনস্টাগ্রামেও ছেলে বাবলির পোস্টের উত্তরে তিনি বলেন, “মানুষের মন এত সহজ নয় যে সোশ্যাল মিডিযায় তা বোঝা যায়, এটা কেন আমরা বুঝতে পারি না! যেটা করতে পারি তা হলো একজন ভঙ্গুর, সংবেদনশীল মানুষকে বিচার করা থেকে বিরত থাকা। আমাদের এই ক্ষতিটা নিয়ে থাকতে পারি, কারণ বলিউডে সচারচর এরকম কোনও কমবয়সী তারকা আসে না যে কোয়ান্টাম ফিজিক্স পড়ে, কবিতা লেখে, অরগ্যানিক ফার্মিংয়ের চর্চা করে, নাসা-য় ছোটদের পাঠাতে চায়, মহাকাশচর্চায় ডুবে থাকে, দান করে, একই সঙ্গে যোগ ও আধ্যাত্মিকতায় বিশ্বাস রাখে…অমূল্য হৃদয়, অসাধারণ ছেলে…আমি লজ্জিত তুমি এতটা কষ্ট পেয়েছ। যেন তুমি তারাদের কাছ পর্যন্ত পৌঁছতে পারো, আমার কাছে সবসময় তোমার স্পেশাল জায়গা থাকবে, সেটা প্রথম সাক্ষাৎকার থেকেই সুশান্ত।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sutapa sikdar has opened up about the reactions to the death of bollywood star sushant singh rajput

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বেসুর শুভেন্দু
X