scorecardresearch

বিদেশে গিয়ে ছিনতাইবাজের খপ্পরে স্বরা ভাস্কর, মাথায় হাত অভিনেত্রীর

কী করে ফেরত পাবেন জিনিস? Uber কর্তৃপক্ষের দ্বারস্থ স্বরা

স্বরা ভাস্কর

অভিনেত্রী স্বরা ভাস্কর ( Swara Bhaskar ) পড়েছেন বেজায় বিপাকে। লস অ্যাঞ্জেলেসে গিয়ে উবের নিয়েছিলেন অভিনেত্রী, তারপরেই এক ঘটনায় হকচকিয়ে গেছেন, এমনকি বাধ্য হয়েছেন উবের সাপোর্টের সাহায্য নিতে! কিন্তু কেন?

লস অ্যাঞ্জেলেসে নিজের প্রয়োজনীয় জিনিস নিয়েই উবেরে ফিরছিলেন তিনি, ব্যাস! আর কী, খানিক সময়ের মধ্যেই তাঁর সব জিনিসপত্র সমেত চম্পট দিলেন উবের ড্রাইভার। সাহায্য চেয়েই স্বরা লিখলেন, আমার সমস্ত খাবার সামগ্রী নিয়ে উবের চালক পালিয়ে যান। এমন নয় যে হারিয়ে গেছে, উনি ইচ্ছে করেই নিয়ে গেছেন। আপনাদের অ্যাপে রিপোর্ট করার জায়গা নেই, তাই টুইট করতে বাধ্য হলাম, আমি কি আমার জিনিসপত্র ফেরত পেতে পারি?  

https://platform.twitter.com/widgets.js

অন্যদিকে টুইট দেখতেই উবের এর তরফ থেকে মিলল জবাব। তাদের বক্তব্য, আপনি এরকম কিছুর শিকার হবেন, উবেরের মান মর্যাদার সঙ্গে এটি খাপ খায় না। আমরা যোগাযোগ করার চেষ্টা করছি, আশা করব আপনার পক্ষে সঠিক কিছু করতে পারব। দুর বিদেশে গিয়ে এই ঘটনায় একেবারেই তাজ্জব স্বরা। যতদূর জানা যাচ্ছে মার্কিন মুলুকে একটি অনুষ্ঠান উপলক্ষেই পৌঁছেছেন অভিনেত্রী।  

মিশিগান বিশ্ববিদ্যালয়ে সোশ্যাল মিডিয়া সংক্রান্ত ভাষণ দেবেন বলেই জানা গিয়েছে। এখন আদৌ উবেরের সহযোগিতায় নিজের জিনিসপত্র ফিরে পান কিনা সেটাই দেখার। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Swara bhaskar urges help from uber driver took my groceries