বড় খবর

স্বরা ভাস্করকে শ্লীলতাহানির চেষ্টা! অভিযোগ দায়ের ২ ব্যক্তির বিরুদ্ধে

ঠিক কী হয়েছে? জানালেন অভিনেত্রী।

Swara Bhasker, Swara Bhasker tweet, Swara Bhasker filed complaint, bollywood, স্বরা ভাস্কর, স্বরা ভাস্করকে শ্লীলতাহানি, bengali news today
স্বরা ভাস্করকে শ্লীলতাহানির চেষ্টা! অভিযোগ দায়ের ২ ব্যক্তির বিরুদ্ধে

দুই ব্যক্তির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুললেন স্বরা ভাস্কর (Swara Bhasker)। শুধু তাই নয়, সেই প্রেক্ষিতে ওই দুই ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেছেন বলিউড অভিনেত্রী। যাঁদের মধ্যে একজন সাধারণ টুইটার ব্যবহারকারী এবং অপরজন ইউটিউবার।

স্বরা ভাস্করের অভিযোগ, ওই দুই ব্যক্তি তাঁর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ভিন্ন রকমের কুরুচিকর কথাবার্তা ছড়িয়ে শ্লীলতাহানির চেষ্টা করেছে। যা অভিনেত্রীর ভাবমূর্তি নষ্ট করতে পারে। আর সেই প্রেক্ষিতেই দিল্লির বসন্তকুঞ্জ থানায় ওই টুইটার ব্যবহারকারী এবং ইউটিউবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি।

ঘটনার পরই স্বরা নিজের ক্ষোভ উগরে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ক্ষুব্ধ বলিউড অভিনেত্রী টুইটে লেখেন, “আমি একা নই। নেটমাধ্যমে আমার মতো এরকম অনেকেই হেনস্তার শিকার হন। যেসব মহিলারা আদতে স্পষ্টবাদী, তাঁদের এভাবেই খেসারত দিতে হয়। কিন্তু এটা একদমই ঠিক নয়।”

[আরও পড়ুন: ঐন্দ্রিলার আবদার! সাদামাটা প্যান্ডেলে প্রেমের ‘ব্যারিকেড’ গড়ে প্রতিমা দর্শন সব্যসাচীর!]

উল্লেখ্য, স্বরা বরাবরই স্পষ্টবাদী। রাজনৈতিক মতাদর্শ থেকে যে কোনও সামাজিক ইস্যু নিয়ে আগাগোড়া স্পষ্টভাষায় নিজের জবাব দেন। যার জেরে নেটমাধ্যমে শোরগোলেরও অন্ত থাকে না। অতঃপর অভিনেত্রীর মতামতা নিয়েও কাটাছেঁড়া চলতে থাকে সোশ্যালমাধ্যমে। দিন দুয়েক আগেই শাহরুখ-পুত্রকে নিয়ে মন্তব্য করেছিলেন। বলেছিলেন, “মন্ত্রীর ছেলে খুন করেও ঠান্ডা ঘরে, আর শাহরুখের ছেলে বলে সে গাঁজা সেবন করে জেলে হেফাজতে গেল! নয়া-ভারতে সম্ভবত খুনের থেকেও মাদক সেবন করা গুরুতর অপরাধ।” অভিনেত্রীর এমন মন্তব্যের জেরে একাধিকবার বিতর্কের শিরোনামে পৌঁছেছেন তিনি। এবারও তার অন্যথা হল। তবে এবার আর নেটমাধ্যমে হেনস্তার শিকার হয়ে চুপ থাকলেন না স্বরা। বরং সরাসরি থানায় অভিযোগ দায়ের করে ফেললেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Swara bhasker filed complaint against two people

Next Story
শেষমেশ প্রকাশ্যেই যশকে ‘স্বামী’ এবং ‘সন্তানের বাবা’ বললেন নুসরত, দিলেন বিশেষ ছবিওNusrat Jahan, Yash Dasgupta, Nusrat Jahan Yash Dasgupta's relationship, Yash-Nusrat, Yash Dasgupta's birthday, যশ দাশগুপ্ত, নুসরত জাহান, যশ-নুসরত, ঈশান, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com