scorecardresearch

‘বিষ্যুদবারে’ বড় চমক! মিছিলে গিয়ে প্রেম, ‘নেতা’ ফাহাদ আহমেদকে বিয়ে করলেন স্বরা ভাস্কর

রাজনীতিবিদের সঙ্গে কীভাবে প্রেম? ফাঁস করলেন স্বরা।

SWARA BHASKER, swara bhasker wedding, swara bhasker husband, Fahad Ahmad, who is Fahad Ahmad, swara bhasker husband, swara bhasker marriage
ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ে করলেন স্বরা ভাস্কর

মিছিলে গিয়েই প্রেম। আর সেই প্রেমকাহিনী গড়াল ছাদনাতলায়। তবে তথাকথিত বিবাহবাসর নয়, খাতায়-কলমে আইনি বিবাহ সারলেন স্বরা ভাস্কর। বৃহস্পতিবার বিকেলে একেবারে সকলকে চমকে দিয়ে বিয়ের ঘোষণা অভিনেত্রীর। যে খবর প্রকাশ্যে আসতেই বলিউডে শোরগোল।

না, কোনও অভিনেতা কিংবা তারকা নন, বিনোদুনিয়ার বাইরে গিয়ে একেবারে রাজনৈতিক ময়দানের ব্যক্তিত্বকেই মন দিয়ে বসেছেন স্বরা। অতঃপর মন দেওয়া-নেওয়ার পালা যখন একেবারে চরম পর্যায়ে, তখন সারা জীবনের জন্য গাঁটছড়াটাও বেঁধে ফেললেন সেই রাজনৈতিক ব্যক্তিত্বের সঙ্গে। স্বরার স্বামী আসলে সমাজবাদী পার্টির প্রেসিডেন্ট ফাহাদ আহমেদ।

এক প্রতিবাদী সভায় গিয়েই স্বরার সঙ্গে ফাহাদের আলাপ। তারপর বন্ধুত্ব থেকে প্রণয়। কীভাবে গড়াল এতদূর? সেই গল্প নিজেই ফাঁস করেছেন অভিনেত্রী। টুইটে এক অভিনব ভিডিও শেয়ার করে স্বরা ভাস্করের বার্তা- “কখনও কখনও আমরা এত দূর-দূরান্তে কিছু খুঁজি যে চোখের সামনের জিনিসটাই নজরে আসে না। আমরা ভালবাসা খুঁজছিলাম, তবে প্রথমে বন্ধুত্ব পেলাম। আর তারপর একে-অপরকে। আমার হৃদয়ে তোমাকে স্বাগত ফাহাদ জিরার আহমেদ। উশৃঙ্খল হলেও তোমার..”

[আরও পড়ুন: দুয়ারে ১০০০ কোটি! এদিকে ফার্স্ট-ক্লাস ছেড়ে ইকোনমিতে দীপিকা, বিমানে শোরগোল]

পরনে লাল শাড়ি, ঘিয়ে ব্লাউজ কনে স্বরার। বরের পোশাকও মানানসই রঙের। আর ৫জন তারকার মতো জমজমাট অনুষ্ঠান নয় একেবারে সাদামাটা ভাবেই বিয়েটা সারলেন স্বরা। অগ্নিসাক্ষী নয়, বরং সারা জীবনের জন্য বাঁধা পড়লেন খাতায়-কলমে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Swara bhasker marries political activist fahad ahmad