scorecardresearch

বিহার বিধানসভা নির্বাচনে বাম শিবিরের অপ্রত্যাশিত উত্থান, উচ্ছ্বসিত স্বরা ভাস্কর

ঠিক কী বললেন অভিনেত্রী?

বিহার বিধানসভা নির্বাচনে বাম শিবিরের অপ্রত্যাশিত উত্থান, উচ্ছ্বসিত স্বরা ভাস্কর

বিহার নির্বাচনের (Bihar Election) ফলাফলে আশাতীত মার্কশিট বামেদের। আর সেই খুশিতেই টুইট করেছেন স্বরা ভাস্কর (Swara Bhasker)। বলিউড অভিনেত্রী বরাবরই যে বামমনোপন্থী, এর আগেও একাধিকবার তার ইঙ্গিত মিলেছে। গত লোকসভা নির্বাচনের সময় বন্ধু কানহাইয়ালালের হয়ে বেগুসরাইতে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, এরপর বামেদের একাধিক নির্বাচনী প্রচারেও দেখা গিয়েছে তাঁকে। স্বরা ভাস্কর যে বরাবরই বাম শিবিরের দিকে ঝুঁকে রয়েছেন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন হয় না। আর তাই এবার বিহারের নির্বাচনী মার্কশিটে বামেদের ঝকঝকে মার্কশিট দেখে বেজায় খুশি অভিনেত্রী।

বিহারে বামদলগুলি ২৯টি আসনে লড়াই করে জয়ী ১৬ আসনে। এক্ষেত্রে সাফল্যের হার ৫৫.১৭ শতাংশ। আড়াই দশক পরে বিহারের বিধানসভা ভোটে ফের ভালভাবে উপস্থিতি জানান দিল তিন বাম দল। আর তা নিয়েই উচ্ছ্বসিত স্বরা ভাস্কর। বিহারের ভোটগণনা তখনও শেষ হয়নি। তবে বাম শিবিরের উত্থান উপলব্ধি করেই টুইট করে ফেলেছেন স্বরা। সেভাবে কোনওরকম মন্তব্য না করলেও ভোটের ফলের একটি রিপোর্ট প্রকাশ করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী।

প্রসঙ্গত, বিহার বিধানসভা নির্বাচনে রুদ্ধশ্বাস লড়াইয়ে মহাজোটকে পিছনে ফেলে জয়ী হয়েছে এনডিএ। আর নির্বাচনে বিরোধী জোটের ‘দুর্বলতম’ জায়গা হিসেবে উঠে এসেছে কংগ্রেস। মোট ৭০টি আসনে লড়াই করে ‘গ্র্যান্ড ওল্ড পার্টি’র প্রাপ্ত আসন মাত্র ১৯টি। ওদিকে নীতীশ-বিজেপির জোট এনডিএ পেয়েছে মোট ১২৫টি আসন। বিহার নির্বাচনের ফলাফল নিয়ে রাজনৈতিক নেতৃবৃন্দ থেকে শুরু করে সাধারণ মানুষ, এমনকি বলিউডের তারকাদের একাংশও যখন প্রতিক্রিয়া জানিয়েছেন, তার মধ্যেই বিহারে বাম শিবিরের উত্থান দেখে উচ্ছ্বসিত স্বরা টুইট করে ফেলেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Swara bhaskers reaction on bihar election 2020 happy with communists result