বড় খবর

‘মোহমায়া’র বাঁধনে স্বস্তিকা ও অনন্যা, প্রকাশ্যে রহস্য-রোমাঞ্চে মোড়া টিজার

অতীতের মায়ার বাঁধন ও ভবিষ্যতের মোহ নিয়ে হইচই-এর পর্দায় আসছে নতুন ওয়েব সিরিজ। কবে মুক্তি পাচ্ছে? জানুন।

mohomaya

একদিকে অতীতের মায়ার বাঁধন, আরেক দিকে ভবিষ্যতের মোহ, দুইয়ের মিশেলে আসছে ‘মোহমায়া’। নেপথ্যে কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleshwar Mukherjee)। অভিনয়ে টলিউডের দুই ডাকসাইটে নায়িকা- স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং অনন্যা চট্টোপাধ্যায় (Ananya Chatterjee)। বৃহস্পতিবার প্রকাশ্যে এল ওয়েব সিরিজের টিজার।

প্রথম ঝলকেই দর্শকদের মধ্যে কৌতূহলের পারদ চড়িয়েছে পরিচালক কমলেশ্বরের ‘মোহমায়া’ (Mohomaya)। একেবারে ছকভাঙা গল্প। ভিন্ন স্বাদের নারীকাহিনি। গা ছমছমে আমেজ। রহস্য-রোমাঞ্চের মোড়কে কখনও অতীতের ছায়া আবার কখনও বা ভবিষ্যতের মোহের মিশেলেই এগিয়েছে দুই নারীর জীবনের গল্প। টিজারেই মিলল তার ইঙ্গিত। প্রথমবার ওয়েব সিরিজের পরিচালনায় কমলেশ্বর মুখোপাধ্যায়। অনন্যা-স্বস্তিকার জুটিও অসাধারণ। আগামী ২৬ মার্চ হইচই-এর পর্দায় মুক্তি পাচ্ছে ‘মোহমায়া’। ওয়েব সিরিজের গল্প, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন সাহানা দত্ত। স্বস্তিকা-অনন্যার পাশাপাশি অভিনয় করেছেন বিপুল পাত্র।

স্বস্তিকার কথায়, “আমার প্রত্যেকটা প্রজেক্টেই আমি দর্শকদের একটু আলাদা কিছু দিতে চাই। ‘মোহমায়া’ এমনই একটি গল্প। আমি চাই মানুষ এই ওয়েব সিরিজটি দেখুক। হইচইতে মুক্তি পাচ্ছে। ইতিমধ্যেই এই ওয়েব প্ল্যাটফর্ম বিশ্বজুড়ে বিপুল সংখ্যক দর্শকদের কাছে পৌঁছে গিয়েছে। যা একজন শিল্পীর ক্ষেত্রে সত্যিই অনেক বড় ব্যাপার।”

অন্যদিকে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়, যিনি কিনা কমলেশ্বরের হাত ধরেই ওয়েব সিরিজের মাধ্যমে ওয়েব প্ল্যাটফর্মে পা রাখলেন, তাঁর মন্তব্য, “‘মোহমায়া’ এমনই একটা গল্প, যেটা শোনামাত্রই আমি সবুজ সংকেত দিয়েছিলাম। এই ধরনের চরিত্রে অভিনয় নিঃসন্দেহে একজন অভিনেতাকে পরিপূর্ণ করে। আমি সিনেমা ও টেলিভিশনে অভিনয় করেছি। তবে মোহমায়ার মত একটি ওয়েব সিরিজের হাত ধরে ওয়েব দুনিয়ায় পা রাখতে পেরে আমি খুশি। আর যেটা কিনা হইচই-এর মতো প্ল্যাটফর্মে দেখানো হবে।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Swastika mukherjee ananya chatterjees upcoming web series mohomayas teaser out

Next Story
“মনুষ্যত্ব থাকলে কেউ বিজেপি করতে পারে না!” তৃণমূলে যোগ দিয়েই ‘বিস্ফোরক’ অভিনেত্রী সুভদ্রা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com