বড় খবর

মন্তব্য বিকৃতি, ফের বিতর্ক! মুখ খুললেন স্বস্তিকা

তবে এবারে স্বস্তিকার বিতর্কের সঙ্গে জড়িয়েছে শ্রীলেখার নামও। আর এই সমস্ত বিষয় নিয়ে সরগরম নেটদুনিয়া। এবারে বিতর্কের কেন্দ্র আত্মহত্যা নিয়ে মন্তব্য।

স্বস্তিকা মুখোপাধ্যায়। ফোটো- ইনস্টাগ্রাম

বাংলা বিনোদন জগতে বিতর্ক যেন বাসা বেঁধেছে। থামার নামই নেই। ফের একবার খবরের ভুয়ো হেডলাইন নিয়ে তরজা। তবে এবারে স্বস্তিকার বিতর্কের সঙ্গে জড়িয়েছে শ্রীলেখার নামও। আর এই সমস্ত বিষয় নিয়ে সরগরম নেটদুনিয়া। এবারে বিতর্কের কেন্দ্র আত্মহত্যা নিয়ে মন্তব্য। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে স্বস্তিকার নামে করে মন্তব্য প্রকাশিত হওয়ার পর সোশাল মিডিয়ায় ঝড় ওঠে।

এমনিতেই সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নিয়ে ঝড় উঠেছে বিনোদন জগতে। তারপরে এই খবর যেন আগুনে ঘি-এর কাজ করে। সংবাদমাধ্যটি খবরের শিরোনামে লেখেন- ‘সুইসাইড আজকাল একটা ফ্যাশন হয়ে গিয়েছে, কটাক্ষ স্বস্তিকার।’ এই লিঙ্ক ভাইরাল হতে সময় লাগেনি। আরও অনেকের সঙ্গে অভিনেত্রী শ্রীলেখা মিত্রও সেটি শেয়ার করেন এবং লেখেন- ‘বাহ’।

স্বস্তিকার স্পষ্ট বক্তব্য সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তিনি কোথাও কোনোও মন্তব্য করিনি। একটি ভিডিয়ো শেয়ার করে স্বস্তিকা বলেছেন, ”সুশান্তকে নিয়ে অপমানজনক কোনও মন্তব্য করিনি। কোনও হোয়াটসঅ্যাপ মেসেজ বা ভয়েস রেকর্ড দেখাতে পারবেন? কোনও প্রমাণ দেখান আমি এরকম বলেছি। অনেকেই বলছেন আমি যাতে মরে যাই।”

সুশান্ত সিং রাজপুতকে নিয়ে বরাবরই মৌনতা বজায় রেখেছেন স্বস্তিকা। কিন্তু এ ধরনের ভুয়ো খবরে স্বভাবতই বিরক্ত তিনি। সম্প্রতি, সুশান্তের নিথর দেহের ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হলে তা নিয়েও টুইটে প্রতিবাদ করেন অভিনেতা। সম্প্রতি, একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ”আত্মহত্যা এখন সামাজিক উৎসবে পরিণত হয়েছে।” সেখানে আলোচনার পরিপ্রেক্ষিতেই একথা এসেছিল।

লকডাউনে মুম্বইতে ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সদ্য ফিরেছেন কলকাতার বাড়িতে। বাবা চলে গিয়েছেন কিছু মাস আগেই, তাই ফাঁকা বাড়িতে মন খারাপ নিয়েই জুঝছিলেন তিনি। সেখানে এধরনের ‘জঘন্য মন্তব্যে’ বিব্রত তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Swastika mukherjee clamored on controversy

Next Story
বিনোদিনী সবথেকে ট্র্যাজিক চরিত্র,পুরুষতন্ত্রের বলি, বুলবুল প্রসঙ্গে পাওলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com