বড় খবর

‘হাওয়াই চটি’র ছবি পোস্ট! স্বস্তিকাকে নেটজনতার কটাক্ষ, ‘এত দেরিতে টিকিট পাবেন না’

পাল্টা কষিয়ে দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। কী বললেন অভিনেত্রী?

swastika

“যতই নাড়ো কলকাঠি, নবান্নে সেই হাওয়াই চটি… “, একুশের নির্বাচনে (West Bengal Assembly Election 2021) বিজেপিকে ধরাশায়ী করে ফের যখন বাংলার মসনদে মুখ্যমন্ত্রী হিসেবে বসলেন মমতা বন্দ্যোপাধ্যায়, আট থেকে আশির মুখে এই সংলাপ। সেই স্রোতে গা ভাসিয়ে একজোড়া নীল-সাদা হাওয়াই চপ্পলের ছবি শেয়ার করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও (Swastika Mukherjee)। কিন্তু নেটদুনিয়ার নীতিপুলিশদের তা সহ্য হল না! অতঃপর অভিনেত্রীকে খোঁচা দিলেন টিকিট পাওয়া নিয়ে।

প্রসঙ্গত, সংখ্যাগরিষ্ঠ আসনে জিতে তৃতীয়বারের জন্য বাংলার মুখ্যমন্ত্রী হলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বুধবার রাজভবনে তৃণমূল (TMC) সুপ্রিমোকে শপথবাক্য পাঠ করালেন রাজ্যপাল জগদীপ ধনকড়। আর মুখ্যমন্ত্রী হিসেবে মমতার এই হ্যাটট্রিকে যখন উচ্ছ্বসিত রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, পরমব্রত চট্টোপাধ্যায়রা ঠিক তখনই ফেসবুকে একজোড়া হাওয়াই চটির ছবি পোস্ট করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তার সঙ্গে জুড়ে দিয়েছিলেন ফুল-ভাসবাসার ইমোজি। মুখ্যমন্ত্রী যেমন সাদামাটা জীবনযাপন করেও আজ গোটা দেশে এত মানুষের ভালবাসা, আশীর্বাদ কুড়োচ্ছেন, সেই প্রেক্ষিতেই সম্ভবত হাওয়াই চটির ছবি শেয়ার করেছিলেন স্বস্তিকা। আর তাতেই নেটজনতার কটাক্ষবাণের শিকার হলেন।

এক নেটজনতার মন্তব্য, “এত দেরিতে তো টিকিট পাওয়া যাবে না।” অর্থাৎ ভোটের আগে যেভাবে তারকারা রাজনীতিতে যোগ দিয়েই নির্বাচনী টিকিট পেয়েছেন, তিনি বোধহয় সেই প্রসঙ্গ তুলেই স্বস্তিকাকে কটাক্ষ করেছেন। ছেড়ে কথা বলার পাত্রী নন অভিনেত্রীও। পাল্টা স্বস্তিকার মন্তব্য, “টিকিটের ইচ্ছে থাকলে এতদিন বসে থাকতাম বলে আপনার মনে হয়? মনের খুবই খারাপ অবস্থা আপনার! পরিষ্কার করুন।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Swastika mukherjee got trolled after posting pics of slippers

Next Story
ভোটের টাকা নিয়ে কেলি! তথাগতর ‘নগরের নটী’ মন্তব্যে মোদী-শাহর কাছে ‘নালিশের হুমকি’ তনুশ্রীরtanushree
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com