বড় খবর

‘আমরা একটু বারমুডা পরব না?’, BJP’র হার নিয়ে দিলীপকে ‘রগড়ালেন’ স্বস্তিকা

“মেয়েরা পরের সম্পত্তি হয় না!”, গেরুয়া শিবিরকে পাঠ অভিনেত্রীর।

swastika

মমতা বন্দ্যোপাধ্যায়কে বারমুডা পরার উপদেশ দিয়ে রাজনৈতিক মহলে বেজায় সমালোচনার শিকার হয়েছিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। একজন মহিলা সম্পর্কে কীভাবে এমন মন্তব্য করতে পারেন তিনি? প্রশ্ন তুলেছিলেন অনেকেই। রবিবার বাংলার নির্বাচনী (West Bengal Assembly Election 2021) ফলে ‘ক্লিন বোল্ড’ বিজেপি প্রসঙ্গে আবারও ফিরল সেই ‘বারমুডা’ প্রসঙ্গ! স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) একেবারে ‘রগড়ে দিলেন’ রাজ্য বিজেপি (BJP) সভাপতিকে। দিলীপকে কটাক্ষ করে টলিউড অভিনেত্রীর মন্তব্য, “আমরা একটু বারমুডা পরব না? বারমুডা পরব না আমরা?”

স্বস্তিকা মুখোপাধ্যায়ের এই টিপ্পনীতে আবার সায় দিয়েছেন তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীও। তৃণমূলের তৃতীয়বার ক্ষমতায় আসার খবর পাকা হতেই তাঁর মন্তব্য, “এই যে বলেছিলেন বারমুডার কথা, তিনি কোথায়? ও দাদা…” নেটজনতারাও মেজেছেন সেই রসিকতায়। কমেন্ট বক্সও একেবারে বর্ণময়।

স্বস্তিকা অবশ্য এখানেই থেমে থাকেননি। বাংলায় বিজেপি সরকার গঠন করতে না পারায় তিনি যে খুশি, তা নিয়ে সোজাসুজি মন্তব্য না করলেও টিপ্পনীতে বুঝিয়ে দিয়েছেন। তাই হয়তো ‘লড়াকু’ মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) জয়কে উদযাপন করেই অভিনেত্রীর মন্তব্য, “শুনে নিন, জেনে নিন আমার থেকে, মেয়েরা পরের সম্পত্তি হয় না!”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Swastika mukherjee mocks dilip ghosh

Next Story
‘মমতা ভিলেন’! বাংলায় অশান্তি ছড়ানোর অভিযোগে কঙ্গনার বিরুদ্ধে FIR কলকাতা পুলিশেKangana
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com